ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

জামালপুরে কমিউটার ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

২০১৯ নভেম্বর ০৮ ১৬:১০:১৮
জামালপুরে কমিউটার ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

রাজন্য রুহানি, জামালপুর : জামালপুর শহরের পাঁচরাস্তা রেলক্রসিং এলাকায় কমিউটার ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। স্থানীয়রা বলেছেন, নিহত বৃদ্ধ মাদারগঞ্জ হাসপাতালে সুইপারের কাজ করতেন। নাম গঙ্গা। বয়স আনুমানিক ৯০ বছর। জিআরপি থানার পুলিশ লাশ উদ্ধারের পর বলেছেন, ওই বৃদ্ধের খৎনা রয়েছে। তাই নাম গঙ্গা নাকি অন্যকিছু, তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে বিষয়টি।

শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১২ টার দিকে দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধটি। খবর পেয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে জামালপুর জিআরপি থানার পুলিশ।

ঘটনাস্থলের আশেপাশে থাকা লোকজন জানিয়েছেন, কমিউটার ট্রেন আসার আগে বৃদ্ধটি মাদারগঞ্জ থেকে পাঁচরাস্তা রেলক্রসিং এলাকায় এসে নামেন। রেলগেটে কিছুক্ষণ বসে ছিলেন। অনেকের সাথে কথাবার্তাও বলেছেন। মাদারগঞ্জ থেকে আসা দুজন দই বিক্রেতার সাথেও কথা হয়েছে তার। তারা তাকে গঙ্গা নামেই চেনেন। মাদারগঞ্জ হাসপাতালে সুইপারের কাজ করতেন বলেও জানিয়েছেন তারা। দুপুরে ১২টার দিকে তিনি নাতির সাথে দেখা করার জন্য জামালপুর রেলস্টশনের উদ্দেশ্যে রেললাইনের পাশ ধরে হেঁটে যাচ্ছিলেন। এ সময় বিপরীত মুখ থেকে আসা কমিউটার ট্রেনের সাথে ধাক্কা লেগে ঘনাস্থলেই মারা যান তিনি।

জিআরপি থানার ওসি তাপস চন্দ্র প-িত জানিয়েছেন, কমিউটার ট্রেনের ধাক্কায় নিহত একজন বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলের লোকজন তাকে সুইপার ও তার নাম গঙ্গা বলে দাবি করেছেন।

তবে প্রাথমিক সুরতহালে দেখা গেছে, নিহতের খৎনা রয়েছে। ঘটনা তদন্তের জন্য পিবিআইকে জানানো হয়েছে। তদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ট্রেনের ধাক্কায় মৃত্যুর ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

(আরআর/এসপি/নভেম্বর ০৮, ২০১৯)