ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ঈশ্বরদীর উত্তর বাঘইলে আমজাদ হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

২০১৯ নভেম্বর ০৮ ১৮:৩০:৪২
ঈশ্বরদীর উত্তর বাঘইলে আমজাদ হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীর উত্তর বাঘইল দোতালা সেতুর পাশের মাঠে আমজাদ হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। আমজাদ হোসেন স্মৃতি সংঘের আয়োজনে ‘নক আউট ফুটবল টূর্নামেন্ট’২০১৯ এর এই খেলায় এক পক্ষে ছিল স্বাগতিক আমজাদ হোসেন স্মৃতি সংঘ এবং অপরপক্ষে ছিল ভেলুপাড়া হিরোসিমা স্পোটিং ক্লাব।

টুর্নামেন্টের উদ্বোধন করেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু। বিশেষ অতিথি ছিলেন স্বকাল বাংলার সম্পাদক ও প্রেসক্লাবের অর্থ সম্পাদক মিশুক প্রধান ও ঈশ্বরদী থানার সেকেন্ড অফিসার ইব্রাহিম হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষক সিদ্দিকুর রহমান ময়েজ। আশিকুর রহমান সজিবের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান পৃষ্ঠপোষক আব্দুস সালাম প্রামাণিক।

এসময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি আফসার আলী, ক্লাবের সাধারণ সম্পাদক শাজাহান আলী, যুবলীগ নেতা সেজান মাহমুদ রাজিব, ইউপি সদস্য জামাল উদ্দিন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে স্বপন কুন্ডু তরুণ প্রজন্মের খেলাধূলার আয়োজনে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান জানিয়ে বলেন, আজকের তরুণ আগামী দিনের ভবিষ্যত। এই তরুণ সমাজকে মাদকমুক্ত রাখতে পড়ালেখার পাশাপাশি খেলাধূলা ও সাহিত্য-সংস্কৃতিতে মনোনিবেশ করতে হবে।

পড়ন্ত বিকেলের এই খেলা উপভোগ করার জন্য মাঠে বিপুল সংখ্যক দর্শকের সমাগম ঘটে।

(এসকেকে/এসপি/নভেম্বর ০৮, ২০১৯)