ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

কঠিন চ্যালেঞ্জ বাবুলের, খোশ মেজাজে তাপস

২০১৯ নভেম্বর ০৮ ২১:০৯:১৮
কঠিন চ্যালেঞ্জ বাবুলের, খোশ মেজাজে তাপস

সমরেন্দ্র বিশ্বশর্মা কেন্দুয়া, (নেত্রকোনা) : নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে তৃণমূল আওয়ামীলীগ নেতা মাহাবুব আলম বাবুল তালা প্রতীক নিয়ে কঠিন চ্যালেঞ্জ গ্রহন করেছেন। অনেক দিন আগে থেকেই তিনি ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে ঘনিষ্ট যোগাযোগ রক্ষা করে আসলেও জেলা যুবলীগ নেতা তাপস ব্যানার্জী সাধারণ সম্পাদক প্রার্থী হয়ে মাঠে নামার পর কঠিন চ্যালেঞ্জের মুখে পড়েছেন তিনি। তাপস ব্যানার্জী হরিণ প্রতীক নিয়ে খোশ মেজাজেই কাউন্সিলরদের বাড়ি বাড়ি যাচ্ছেন।

তিনি নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল ও বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক অধ্যাপক অপু উকিলের খুব ঘনিষ্ট জন হিসেবে পরিচিত। এ বিষয়টিও তৃণমূল আওয়ামীলীগের ভোটার ও কান্সিলররা অন্য রকম মূল্যায়নের হিসাব নিকাশ করতে পারেন। কিছুদিন আগে তাপস ব্যানার্জী প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা দিলেও তার সহকর্মী, বন্ধু মহল ও রাজনৈতিক অঙ্গনে ভালো পরিচিতি থাকায় তিনি তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের মুখে মুখে আলোচনায় রয়েছেন। তবে সব আধাঁর কাটিয়ে তাপস এখন আলোর পথ ধরেই এগিয়ে যাচ্ছেন।

এদিকে মাহাবুব আলম বাবুলও বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক অধ্যাপক অপু উকিলের পরিচিত জন। তিনিও বাড়ি বাড়ি গিয়ে বিনয়ের সঙ্গে তৃণমূল ভোটারদের সঙ্গে যোগাযোগ রক্ষা করছেন। তিনি জানান আমি বঙ্গবন্ধু আদর্শের সৈনিক হিসেবে পরম করুনাময় সৃষ্টিকর্তার উপর ভরসা করে সম্মেলনের মাঠে আছি এবং থাকব। যদি কাউন্সিলরদের সমর্থন কোন প্রভাবে তার উপর থেকে সরে না যায় সেক্ষেত্রে তালা প্রতীকে বাবুলের পাল্লাও অনেক ভারি বলেই মনে করছেন তৃণমূল আওয়ামীলীগ নেতারা। অবশেষে ১২ নভেম্বর তৃণমূল আওয়ামীলীগের সমর্থনে কে হচ্ছেন সাধারন সম্পাদক এ নিয়েই চলছে এখন কঠিন হিসাব নিকাশ।

(এসবি/এসপি/নভেম্বর ০৮, ২০১৯)