ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

নওগাঁয় ভজন হত্যার ঘটনায় ৫ আসামি গ্রেফতার

২০১৯ নভেম্বর ২২ ১৮:০২:৫৫
নওগাঁয় ভজন হত্যার ঘটনায় ৫ আসামি গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় অটো চার্জার চালক ভজন দেবনাথ (২২) হত্যার ঘটনায় মাত্র ৪ দিনের মাথায় হত্যার রহস্য উদঘাটন, ছিনতাই করা চার্জর উদ্ধারসহ হত্যার সঙ্গে জড়িত ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, চার্জার ছিনতাই ও হত্যার মূল পরিকল্পনাকারী আরজি নওগাঁর শুকুর আলীর ছেলে জুয়েল ওরফে জাহের আলী (৪৫) ও তার সঙ্গী বেদারুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২০), চকপ্রসাদ উত্তরপাড়ার আঃ সাত্তারের ছেলে রতন আলী (১৯), আরজি নওগাঁর হাসান আলীর ছেলে সুরুজ মিয়া (১৮) এবং শাহদাত হোসেনের ছেলে রশিদ (১৮)। বৃহস্পতিবার সন্ধ্যায় নওগাঁ সদর থানা চত্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া বিপিএম।

এসময় তিনি আরো বলেন, এরা একটি সংঘবদ্ধ ছিনতাই চক্র। বিভিন্ন সময় রাস্তায় গাড়ি ছিনতাইয়ের কাজ করত তারা। চলতি মাসের ১৭ নবেম্বর সদরের হাঁসাইগাড়ী বিল এলাকায় ভজন দেবনাথ নামে একজন চার্জর চালককে হত্যা করে তার চার্জারটি ছিনতাই করেন তারা।

এরপর মৃত ভজন দেবনাথের বাবা ভুপেন্দ্রনাথ দেবনাথ থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ ওই হত্যার সঙ্গে জড়িত ৫ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় ছিনতাই হওয়া চার্জারটিও উদ্ধার করা হয়েছে।

(বিএম/এসপি/নভেম্বর ২২, ২০১৯)