ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

জুলাইয়ে ঢাকা আসবে ম্যানচেস্টার ইউনাইটেড

২০১৯ নভেম্বর ২৬ ১৮:৪৩:২১
জুলাইয়ে ঢাকা আসবে ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের সর্বাধিক ট্রফি জেতা ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ঢাকা আসার সম্ভাবনা আরেক ধাপ এগুলো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষ্যে বিশ্বের অন্যতম জনপ্রিয় এ ক্লাবটি আগামী বছরের জুলাইয়ে ঢাকা আসবে বলে জানিয়েছে ক্লাব ও এজেন্টের প্রতিনিধিরা। সকালে ঢাকায় এসেছে ম্যানেচস্টার ইউনাইটেডের ৪ সদস্যের প্রতিনিধি দল।

ঢাকায় এসেই প্রতিনিধি দল প্রথমে সাক্ষাত করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপির সঙ্গে। সেখানে প্রতিমন্ত্রীকে জানানো হয় আগামী বছর ২৩ বা ৩০ জুলাই ম্যানইউ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে একটি ম্যাচ খেলবে। প্রতিপক্ষ চূড়ান্ত-বাংলাদেশ প্রিমিয়ার লিগের সেরা একাদশের বিরুদ্ধে হবে ম্যানইউর ম্যাচটি।

আগামী বছর ১৭ মার্চ থেকে পরের বছর ১৭ মার্চ পর্যন্ত পালিত হবে মুজিব বর্ষ। জাতির পিতার জন্মশতবার্ষিকীতে সরকার নানা ধরনের অনুষ্ঠান আয়োজন করবে।

এর মধ্যে খেলাধুলায়ও থাকবে নানা আয়োজন। তার অংশ হিসেবেই ইউরোপের অন্যতম এ জায়ান্টকে ঢাকায় আনার পরিকল্পনা বাংলাদেশ সরকারের।

সচিবালয়ে ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলের সঙ্গে সাক্ষাতের পর ম্যানচেস্টার ইউনাইটেড প্রতিনিধি দল বাফুফে ভবন এবং বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করে।

(ওএস/এসপি/নভেম্বর ২৬, ২০১৯)