ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭

প্রচ্ছদ » পাশে দাঁড়াই » বিস্তারিত

সাবিনা আক্তারকে বাঁচাতে এগিয়ে আসুন

২০১৯ নভেম্বর ২৯ ১৭:৩৭:৫৬
সাবিনা আক্তারকে বাঁচাতে এগিয়ে আসুন

গাইবান্ধা প্রতিনিধি : সাবিনা আক্তার (১৪) এক কিশোরী। এই বয়সে হেঁসে খেলে স্কুলে যাওয়ার কথা তার। কিন্তু জীবনের শুরুতেই থমকে গেছে জীবনের চাকা। প্রাণচঞ্চল এ কিশোরীর জীবনের আলো নিভুনিভু করছে। মুমূর্ষু অবস্থায় বাড়ির বিছানায় কাতরাচ্ছে কিশোরী সাবিনা।

দীর্ঘদিন হলো তার দুটি কিডনিতে পানি জমেছে । একটি কিডনি ইতোমধ্যে ড্যামেজ হয়ে গেছে।

দিনমজুর বাবার পক্ষে চিকিৎসা চালানো সম্ভব হচ্ছে না। দ্রুত সাবিনাকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু টাকার অভাবে ঔষধ কেনার সামর্থ নেই তার পরিবারের। এ অবস্থায় তার উন্নত চিকিৎসা করানো নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

টাকার অভাবে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয়েছে সাবিনাকে। তার চিকিৎসা করতে প্রায় ৪/৫ লাখ টাকা প্রয়োজন। কিন্তু নুন আনতে পান্তা ফুরানো পরিবারের পক্ষে তার চিকিৎসা চালানো সম্ভব নয়। আপনারা আমার মেয়েকে বাচতে সাহায্য করলে হয়তোবা আমার মেয়েটি বাঁচতে পারে।

সমাজের সরকারি বেসরকারিসহ ধনাঢ্য হৃদয়বান মানুষদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন সাবিনার দরিদ্র পরিবার ও সচেতন মহল। একটু সহানুভূতি পেলে বেঁচে যাবে নিষ্পাপ সাবিনার প্রাণ।

সে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ (কুটিপাড়া) গ্রামের ছামিউল ইসলামের মেয়ে। সাবিনা পার্শবর্তী বামনডাঙ্গা বালিকা উচ্চ বিদালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। ছাবিনাকে সাহায্যে পাঠাতে যোগাযোগ করুন ০১৮৭২-১০৯৬৬০ (বাবা) এই নাম্বারে।

(এস/এসপি/নভেম্বর ২৯, ২০১৯)