ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

নতুন যাত্রা শুরু করেছে রেডিও কার্নিভাল

২০১৯ ডিসেম্বর ২৬ ২৩:৫৬:৩৭
নতুন যাত্রা শুরু করেছে রেডিও কার্নিভাল

স্টাফ রিপোর্টার: জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুরু করেছে নতুন যাত্রা রেডিও কার্নিভাল। ২৫শে ডিসেম্বর (বুধবার) পুরানো ঢাকার লালবাগের ককটেল রেস্টুরেন্টে বিভিন্ন আনুষ্ঠানিকতার মাধ্যমে উদ্বোধন করা হয় এই অনলাইন রেডিও প্ল্যাটফর্ম কার্নিভালের।

১৫ জন আরজে এবং বিভিন্ন সেক্টরে কর্মরত মোট ৫২ জনকে নিয়ে যাত্রা শুরু করেছে অনলাইন রেডিও টি। ইতিমধ্যে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে সাজানো হয়েছে তাদের বিভিন্ন রেডিও অনুষ্ঠান। প্রায় সারা সপ্তাহ জুড়ে থাকবে বিভিন্ন ধরনের শ্রোতাদের হৃদয় জয়ী অনুষ্ঠান ।

রেডিও কার্নিভালের প্রতিষ্ঠাতা এবং সিইও কাজী সাদমান সাদিবকে তার উদ্যোগ সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, রেডিও কার্নিভাল বাংলাদেশের নতুন প্রজন্মের জন্য একটা প্লাটফর্ম যেখানে তারা তাদের প্রতিভাকে সারা দেশের সামনে তুলে ধরতে পারবেন। তাছাড়া রেডিও প্রোগ্রাম গুলির মাধ্যমে সারা দেশের মাঝে বিনোদন ছড়িয়ে দিতে চান।

কাজী সাদমান সাদিবকে রেডিও কার্নিভাল নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাইলে তিনি বলেন, আগামী তিন থেকে চার বছরের মধ্যে এই অনলাইন রেডিও কে এফ‌এম রেডিও স্টেশনে রূপান্তর করার পরিকল্পনা রয়েছে আমাদের। যেহেতু রেডিও কার্নিভাল একটি নতুন পরিবার, একটি নতুন যাত্রা শুরু করেছে সে ক্ষেত্রে যদি কোনো স্পন্সর পাওয়া যায় তাহলে আমরা আশাবাদী অতি শীঘ্রই রেডিও কার্নিভাল বাংলাদেশর অনলাইন রেডিওর নামকরা তালিকার শীর্ষে থাকবে।

রেডিও কার্নিভাল সম্পর্কে বিস্তারিত জানতে এবং তাদের বিভিন্ন রেডিও প্রোগ্রাম শুনতে ফেসবুকের মাধ্যমে সাথে থাকতে পারেন। সাথে থাকার জন্য ফলো করুন https://www.facebook.com/radiocarnival/ এবং www.radiocarnivalbd.com পেইজ গুলোতে।

(ওএস/পিএস/২৭ ডিসেম্বর, ২০১৯)