ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

চাটমোহরে অনলাইন পত্রিকার অফিস ভাঙচুর, লুটপাটের অভিযোগ

২০২০ জানুয়ারি ০৫ ১৭:৩২:২৩
চাটমোহরে অনলাইন পত্রিকার অফিস ভাঙচুর, লুটপাটের অভিযোগ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল বাজারে অবস্থিত অনলাইন নিউজ পোর্টাল টপ নিউজ অব বাংলাদেশ (টিএনবি)’র নিজস্ব অফিস ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

পত্রিকাটির সম্পাদক প্রভাষক জাকির সেলিম অভিযোগ করেন, হান্ডিয়াল বাজারের পশ্চিম পাশে তাদের নিজস্ব ভবনে পত্রিকাটির অফিস রয়েছে। একই ভবনে কয়েক বছর আগে থেকে ভাড়া থাকেন জনৈক আব্দুল মাজেদ জিহাদী। কিন্তু তিনি ঠিকমতো ভাড়া দেন না। ভাড়া চাইতে গেলে তালবাহানা করেন ও হুমকি দেন। এ নিয়ে টিএনবি সম্পাদক জাকির সেলিমের সাথে মাঝে মধ্যে বাক বিতন্ডা হয়।

এরই জের ধরে রোববার দুপুরে পত্রিকা অফিসে কেউ না থাকার সুযোগে আব্দুল মাজেদ তার দুই ছেলে মানিক-রতন সহ কয়েকজনকে নিয়ে টিএনবি অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে বলে অভিযোগ। পত্রিকার সম্পাদক জাকির সেলিমের দাবি, ভাঙচুর ছাড়াও অফিসের আসববাবপত্র সব লুট করে নিয়ে গেছে তারা। এ বিষয়ে তিনি মামলা করবেন বলেও জানান তিনি।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, মৌখিকভাবে তিনি বিষয়টি জেনেছেন। তদন্ত করে দেখা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে মুঠোফানে একাধিকবার অভিযুক্ত আব্দুল মাজেদের সাথে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

(এস/এসপি/জানুয়ারি ০৫, ২০২০)