ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

বৃদ্ধ প্রযোজকের হেনস্থার শিকার অভিনেত্রী

২০২০ জানুয়ারি ১১ ১৫:৪৩:৫৩
বৃদ্ধ প্রযোজকের হেনস্থার শিকার অভিনেত্রী

বিনোদন ডেস্ক : বলিউডে আবারও #মিটু বিতর্ক। ৬৫ বছরের এক চলচ্চিত্র প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন মডেল ও অভিনেত্রী মল্লার রাঠৌর। সম্প্রতি এক সংবাদ সংস্থাকে মল্লার জানিয়েছেন কাজের প্রলোভন দেখিয়ে তাকে বুকের কাপড় খুলে ফেলতে বলেছিলেন সেই প্রযোজক।

অভিনেত্রী জানান, ২০০৮ সালের ঘটনা। তখন তিনি টিনএজার। সবে ক্যারিয়ার শুরু করেছেন। মুম্বাইয়ে ছোটখাট ব্রেকও মিলছে তার। এমন সময় ডাক পান বলিউডের মোটামুটি পরিচিত এক প্রযোজকের কাছ থেকে। চোখে একরাশ স্বপ্ন নিয়ে গিয়েছিলেন। কিন্তু দেখা করতে গিয়েই তাকে পড়তে হয় এক অবাঞ্ছিত পরিস্থিতিতে। হতাশ হন তিনি।

সেই ঘটনার কথা আর কাউকে কোনোদিন জানাননি। সম্প্রতি একটি সংবাদ সম্মেলনে এ প্রসঙ্গে প্রশ্ন আসায় মল্লার জানিয়েছেন, সিনেমায় ব্রেক দেয়ার লোভ দেখিয়ে ওই প্রযোজক নাকি মল্লারের শ্লীলতাহানির চেষ্টা করেছিলেন।

শুধু তাই নয় রোল পেতে গেলে মল্লারকে নাকি বিবস্ত্র হতে হবে, সেই শর্তও দিয়েছিলেন সেই ব্যক্তি। মল্লারের কথায়, ‘উনি বলেন আমার জন্য একটি চরিত্র উনি ভেবেছেন। একই সঙ্গে এ-ও বলেন চরিত্রটি করতে গেলে আমায় টপ খুলে ফেলতে হবে।’ যদিও সেই প্রযোজকের নাম উল্লেখ করেননি মল্লার।

ঘটনার আকস্মিকতায় খুবই ভয় পেয়ে গিয়েছিলেন তিনি। কী করবেন কিছুই বুঝতে পারেননি প্রথমে, জানিয়েছেন অভিনেত্রী নিজেই। এখন অবশ্য বলিউডে বেশ ভালই পরিচিত লাভ করেছেন মল্লার। বেশ কিছু ওয়েবসিরিজ ছাড়াও বিজ্ঞাপন জগতের তিনি বেশ পরিচিত মুখ। বিভিন্ন ধরনের নামজাদা প্রসাধনী ব্র্যান্ডের ‘ফেস’ হিসেবে প্রায়শই দেখা যায় তাকে।

(ওএস/এসপি/জানুয়ারি ১১, ২০২০)