ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

প্রিয়জনের মৃত্যুতে কাপুর ও বচ্চন পরিবারে শোক

২০২০ জানুয়ারি ১৫ ২০:৩৭:০৩
প্রিয়জনের মৃত্যুতে কাপুর ও বচ্চন পরিবারে শোক

বিনোদন ডেস্ক : বলিউডের কিংবদন্তি অভিনেতা রাজ কাপুরের বড় মেয়ে ও ঋষি কাপুরের বোন রিতু কাপুরের মৃত্যুতে শোকমগ্ন বলিউডের বিখ্যাত কাপুর পরিবার। এই শোকে সমানভাবে বিষণ্ন বচ্চন পরিবারও।

অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চনের শ্বাশুড়ি রিতু নন্দ। প্রায় সাত বছর ধরে তিনি ক্যান্সারের সঙ্গে লড়ছিলেন। অবশেষে ৭১ বছর বয়সে মঙ্গলবার (১৪ জানুয়ারি) তিনি মারা যান।

রিতু নন্দ ছিলেন ঋষি কাপুর, রণধীর কাপুর, রাজীব কাপুর ও রিমা কাপুরের বড় বোন। তার বিয়ে হয়েছিল বিশিষ্ট শিল্পপতি রাজন নন্দের সঙ্গে। তাদের ছেলে নিখিল নন্দের সঙ্গে অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চনের বিয়ে হয়। এর মধ্য দিয়ে বলিউডের দুই তারকা পরিবারের মধ্যে আত্মীয়তার বন্ধন তৈরি হয়।

কাপুর পরিবারের মধ্যমণি ছিলেন রিতু নন্দ

অমিতাভ বচ্চন তার ব্লগে এক শোকবার্তায় লেখেন, ‘একজন আদর্শ মেয়ে, একজন আদর্শ বোন, একজন আদর্শ স্ত্রী, একজন আদর্শ মা, একজন আদর্শবান কুটুম, একজন আদর্শ শাশুরি এবং একজন আদর্শ বন্ধু আমাদের থেকে অনেক দূরে চলে গেলেন।’

মঙ্গলবারেই রিতু নন্দের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে। এসময় শেষ বিদায় দিতে উপস্থিত হন দুই তারকা পরিবারের সদস্যরা। ঋষি কাপুর, রণধীর কাপুর, অভিষেক বচ্চন, রিতু নন্দের নাতনী (শ্বেতা ও নিখিলের সন্তান) নব্য নবেলী ও অগস্ত্যসহ আরও অনেকেই এসময় উপস্থিত হয়ে তাদের ভালোবাসার মানুষকে শ্রদ্ধা ও বিদায় জানান।

(ওএস/অ/জানুয়ারি ১৫, ২০২০)