ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

মে মাসেই গাঁটছড়া বাঁধছেন বরুণ ধাওয়ান

২০২০ জানুয়ারি ১৭ ১৯:৩৬:১৪
মে মাসেই গাঁটছড়া বাঁধছেন বরুণ ধাওয়ান

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান এবার তার প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। দীর্ঘদিনের প্রেমের পাঠ চোকানোর কথা গত বছরও একবার শোনা গিয়েছিল। তবে এবার তারা সত্যি সত্যিই গাঁটছড়া বাঁধবেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

তারকাদের বিয়ে, জীবনযাপন, পোশাক পরিচ্ছদ নিয়ে দর্শক ও ভক্তদের মধ্যে একটা বাড়তি আগ্রহ সবসময়ই কাজ করে। কখনও বাস্তবতা, কখনও গুঞ্জন সবকিছুতেই খোঁজ রাখেন তারা। আর বলিউডে সেটি নানা মাত্রায় সামনে আসে। এবার শোনা যাচ্ছে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান বিয়ে করতে যাচ্ছেন।

বলিউড সংশ্লিষ্ট সংবাদ সূত্র জানিয়েছে, হবু বধূ বলিউডের কেউ নন। গার্লফ্রেন্ড নাতাশা দালালকেই বিয়ে করতে যাচ্ছেন বরুণ। নাতাশা পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। দীর্ঘদিনের এই প্রেমের সম্পর্ককেই এবার পরিণতি দিতে চলেছেন বরুণ। গাঁটছড়া বাঁধতে চলেছেন এই দুই লাভ বার্ডস।

জোরালো গুঞ্জন শোনা যাচ্ছে, চলতি বছরের মে মাসে আসবে সেই শুভক্ষণ। বলাই বাহুল্য, তার বিয়ের খবরেই এ মূহূর্তে সরগরম বি-টাউন। তবে এক বছর আগেও তাদের বিয়ের গুঞ্জন ছড়িয়েছিল। তবে সেবার তাদের সাত পাক ঘোরা হয়নি।

তবে বিয়ের অনুষ্ঠানের ব্যাপারে বাবা-মার সিদ্ধান্তকে গুরুত্ব দিতে চান বরুণ। কেননা পাঞ্জাবি পরিবারের হওয়ায় বাবা-মা ঐতিহ্য মেনেই তার বিয়ে দিতে চাইবেন, এমনটাই মনে করেন বরুণ ধাওয়ান।

গোয়ার একটি রিসোর্টে তাদের বিয়ের অনুষ্ঠান হবে বলেও জানা গেছে। নাতাশার দিকে বিয়ের কেনাকাটাও সম্পন্ন হয়েছে। তবে বিয়ের দিনক্ষণ এখনও জানা যায়নি। এক সপ্তাহ ধরে চলবে বরুণ-নাতাশার মেহেঁদি, সংগীত, বিয়ে ও সংবর্ধনা অনুষ্ঠান।

এদিকে বরুণ ধাওয়ানের আসন্ন সিনেমা ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ মুক্তি পেতে যাচ্ছে ২৪ জানুয়ারি। রেমো ডিসুজা পরিচালিত সিনেমাটিতে বরুণের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর।

(ওএস/অ/জানুয়ারি ১৭, ২০২০)