ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

ঘরের মাঠে জয় দিয়ে লিগ শুরু সাইফ স্পোর্টিংয়ের

২০২০ ফেব্রুয়ারি ১৪ ১৭:৪৮:১৫
ঘরের মাঠে জয় দিয়ে লিগ শুরু সাইফ স্পোর্টিংয়ের

স্পোর্টস ডেস্ক : জয় দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ শুরু করেছে সাইফ স্পোর্টিং ক্লাব। আজ (শুক্রবার) ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে সাইফ ১-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে।

হোম ভেন্যুতে প্রথম ম্যাচে জয়সূচক গোল পেতে সাইফ স্পোর্টিং ক্লাবকে অপেক্ষা করতে হয়েছে ৬৩ মিনিট পর্যন্ত। রহমতগঞ্জের বক্সের বাইরে পাওয়া ফ্রি কিক পুরোপুরি কাজে লাগিয়ে তিন পয়েন্ট নিশ্চিত করে সাইফ। রুয়ান্ডার ডিফেন্ডার এমেরির নেয়া ফ্রিকিক গোলরক্ষকের বাম পাশ দিয়ে ঢুকে যায় জালে।

শুরু থেকে রহমতগঞ্জ রক্ষণ দেয়াল মজবুত করে খেলতে থাকে। সব সময় ৪-৫ জন ডিফেন্ডার বক্সে দাঁড় করিয়ে রাখেন রহমতগঞ্জের গোলাম জিলানী। কিন্তু শেষ রক্ষা হয়নি। ফ্রি কিকে গোল খাওয়ার পর রক্ষণ খোলস থেকে বের হয়ে উপরে উঠে কয়েকবার আক্রমণের চেষ্টা করেছে পুরোনো ঢাকার দলটি। কিন্তু ম্যাচে আর ফিরতে পারেনি। হার দিয়েই শুরু হলো তাদের লিগযাত্রা।

বৃহস্পতিবার প্রিমিয়ার লিগ শুরুর প্রথম দিন তিন ম্যাচের একটিতে কেবল জিতেছিল স্বাগতিকরা। নীলফামারী স্টেয়িামে বসুন্ধরা কিংস জিতলেও ঘরের মাঠের সুযোগ নিতে ব্যর্থ হয়েছে শেখ রাসেল ও শেখ জামাল। সিলেটে শেখ রাসেল ড্র করেছে ব্রাদার্সের সাথে এবং বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেখ জামাল হেরে গেছে চট্টগ্রাম আবাহনীর কাছে। দ্বিতীয় দল হিসেবে জয় দিয়ে ঘরের মাঠে লিগ শুরু করলো জামাল ভূঁইয়ারা।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ১৪, ২০২০)