ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

এনডিবিএ’র কমিটি গঠন : পুলক সভাপতি-শাহীন সম্পাদক

২০২০ মার্চ ০৫ ১৭:৪২:৫৮
এনডিবিএ’র কমিটি গঠন : পুলক সভাপতি-শাহীন সম্পাদক

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : জাতীয় দৈনিক পত্রিকায় বরিশালে কর্মরত পেশাজীবী ব্যুরো প্রধানদের সংগঠন ‘ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চিফ অ্যাসোসিয়েসন’র (এনডিবিএ) দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন সাগর কন্যা কুয়াকাটায় অনুষ্ঠিত হয়েছে।

গত ১ ও ২ মার্চ দুই দিনব্যাপী সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে দ্বিতীয়বারের মতো সমকালের ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জীকে সভাপতি ও যুগান্তরের ব্যুরো প্রধান আকতার ফারুক শাহীনকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে। সর্ব সম্মতিক্রমে পূর্বের কমিটির নেতৃবৃন্দরা আগামী দুই বছর এনডিবিএ’র দ্বায়িত্ব পালন করবেন।

১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সুশান্ত ঘোষ (ডেইলি স্টার), যুগ্ম সাধারণ সম্পাদক এম. জসিম উদ্দিন (প্রথম আলো), সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম (কালের কণ্ঠ), অর্থ সম্পাদক জিয়া শাহিন (মানবজমিন), দপ্তর সম্পাদক খান রফিক (আলোকিত বাংলাদেশ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম. মিরাজ হোসাইন (বনিক বার্তা), প্রচার সম্পাদক শাহিন হাফিজ (ইত্তেফাক), কার্যনির্বাহী সদস্য সালেহ টিটু (মানবকণ্ঠ), রাহাত খান (বাংলাদেশ প্রতিদিন), আযাদ আলাউদ্দিন (নয়া দিগন্ত), খোকন আহম্মেদ হীরা (জনকণ্ঠ), আরিফুর রহমান (যায়যায়দিন) ও আল মামুন (আমাদের সময়)।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-সমকাল’র ব্যুরো রিপোর্টার সুমন চৌধুরী, যুগান্তর’র ব্যুরো রিপোর্টার সাইদ পান্থ, তন্ময় তপু ও আহম্মেদ নাসির, ডেইলি স্টারের জহিরুল ইসলাম জুয়েল, কালের কন্ঠ’র ব্যুরো রিপোর্টার মইনুল ইসলাম সবুজ, আজিম হোসেন সুহাদ, খবর পত্রর ব্যুরো প্রধান শামীম আহম্মেদ প্রমুখ।

(টিবি/এসপি/মার্চ ০৫, ২০২০)