ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

সোনাগাজী প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধু কর্নার’

২০২০ মার্চ ১৮ ২২:২৯:২৭
সোনাগাজী প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধু কর্নার’

ফেনী প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু কর্নার' স্থাপন করেছে ফেনীর সোনাগাজী প্রেসক্লাব । বুধবার (১৮ মার্চ) বিকেলে সোনাগাজী প্রেসক্লাবে বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মফিজুল হক। তিনি বলেন , বঙ্গবন্ধু কোন নির্দিষ্ট দলের নয় বঙ্গবন্ধু সকলের। তার জীবনাদর্শ সকলেই ধারন এবং লালন করা উচিত ।

আনুষ্ঠানিকভাবে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করেন সোনাগাজী প্রেসক্লাব সভাপতি ও ভোরেরকাগজ প্রতিনিধি সৈয়দ মনির আহমদ। তিনি বলেন, প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ-পিআইবির চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন সারাদেশের সকল প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধু কর্নার’ স্থাপনের নির্দেশনা দিয়েছেন। সেই নির্দেশনা অনুযায়ী সোনাগাজী প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধু কর্নার’ স্থাপন করা হয়েছে। এখানে জাতির জনকের রাজনৈতিক কর্মকান্ড ও রাষ্ট্র পরিচালনার একশ ছবি থাকবে। এছাড়া জাতির পিতার জীবন ও কর্ম নিয়ে লেখা নানা বই থাকবে।

সোনাগাজী প্রেসক্লাব সাধারণ সম্পাদক গাজী হানিফের সঞ্চালনায় ওই উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক নুর আলম মিস্টার, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সহ-সম্পাদক শিমুল মোমিন, প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক ছালাহ উদ্দিন, বাহার উল্লাহ বাহার, প্রচার সম্পাদক আবদুর রহিম, সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবদুল্লাহ রিয়েল, সাধারন সম্পাদক ইকবাল হোসাইন, প্রেসক্লাব নির্বাহী সদস্য আফতাব হোসেন মোমিন ভুঞা , ডা. শুকলাল দেবনাথ প্রমুখ।

(পিএস/এসপি/মার্চ ১৮, ২০২০)