ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

নিম্ন আয়ের মানুষের পাশে দক্ষিণ যুবলীগ নেতা বাবু

২০২০ এপ্রিল ০২ ১৫:১৯:৫৭
নিম্ন আয়ের মানুষের পাশে দক্ষিণ যুবলীগ নেতা বাবু

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। বৃহস্পতিবার রাজধানীর ভিক্টোরিয়া পার্ক এলাকায় ১০০ জন রিকশাচালক ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি। এছাড়াও সূত্রাপুর থানার ৪২, ৪৩ ও ৪৪ নম্বর ওয়ার্ডে ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী এবং নিত্যপণ্য পৌঁছে দেন এ যুবলীগ নেতা।

এসময় গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় যুবলীগ চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন নিখিলের নেতৃত্বে আর্ত-মানবতায় পাশে দাঁড়িয়েছে যুবলীগ। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের এই দুঃসময়ে নিজেদের সমর্থ অনুযায়ী নিম্ন আয় ও দিনমজুরদের পাশে দাঁড়াচ্ছি আমরা। আমি নিজস্ব অর্থায়ন ও প্রচেষ্টায় এ কর্মসূচি হাতে নিয়েছি।

তিনি আরও বলেন, করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ছুটি থাকায় আমাদের সমাজে যারা রিকশা-ভ্যানচালক, চা-বিক্রেতা, ফুটপাতের হকার তাদের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। এমন অবস্থায় আমরা সূত্রাপুর থানার ৩০০ পরিবারের জন্য খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছি। ঢাকা শহরের যে কোনো প্রান্তে থাকা মানুষ এই সহযোগিতা পাবেন। আমরা নিজস্ব কর্মীর মাধ্যমে খাদ্য সামগ্রী তাদের ঠিকানায় পৌঁছে দেব। মানবিক কারণে সমাজের বিত্তবানদেরও নিম্ম আয়ের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ানো উচিৎ।

গাজী সারোয়ার হোসেন বাবু জানান, বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, লবণ, পেঁয়াজসহ শুকনো খাবার। আর করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াস ও সাবান।

(ওএস/এসপি/এপ্রিল ০২, ২০২০)