ঢাকা, শুক্রবার, ৫ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

প্রচ্ছদ » প্রবাসের চিঠি » বিস্তারিত

নিউ ইয়র্কে স্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় বাংলাদেশি পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

২০২০ মে ১৭ ১৬:৪৩:৫৩
নিউ ইয়র্কে স্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় বাংলাদেশি পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

প্রবাস ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বাংলাদেশি পুলিশ কর্মকর্তা। স্থানীয় সময় ১৫ মে শুক্রবার রাতে কুইন্সের নিজ বাসা থেকে সজল রায় (৩০)কে আটক করেন নিউ ইয়র্ক পুলিশ।

আগের দিন গত ১৪ মে বৃস্পতিবার প্রবাসী সঙ্গীত শিল্পী রোকসানা মির্জা তার স্বামীর দেওয়া হত্যার হুমকির বর্ণনা দিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন।মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছেন।

সজল রায়ও একজন প্রবাসী সঙ্গীতশিল্পী। ২০১২ সালে নিউ ইয়র্ক ভিত্তিক একটি বাংলা টিভি চ্যানেল আয়োজিত ষ্টার সার্চ নামক সঙ্গীততারকা প্রতিযোতিায় তিনি বিজয়ী হন। ২০১৬ সালে নিউ ইয়র্ক পুলিশ বাহিনীতে যোগ দেন সজল।

রোকসানা মির্জার অভিযোগের ভিত্তিতে পুলিশ জানায়, গত ১ মার্চ স্ত্রী রোকসানা মির্জার সাথে সজলের পারিবারিক সমস্যা (ডোমেস্টিক ভায়েলেন্স)-র ঘটনাদি ঘটে। তাৎক্ষণিকভাবে সজলের বিরুদ্ধে তার স্ত্রী অভিযোগ না আনলেও গত ১৪ মে বৃস্পতিবার এই নির্যাতনের বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ করলে ১৫ মে শুক্রবার মধ্যরাতে কুইন্সের নিজ বাসা থেকে সজলকে আটক করা হয়।

অভিযোগের অব্যহতি পরেই সজলকে বরখাস্ত করা হয়েছে এবং অভযোগের ঘটনাটি পুলিশ তদন্ত করছেন।

এদিকে, অভিযুক্ত পুলিশ অফিসার সজল রায় স্থানীয় একটি ইংরেজী দৈনিককে বলেছেন, তার বিরুদ্ধে আনা স্ত্রীর অভিযোগ সত্য নয়। অফিসার সজল রায় ২০১৬ সালে থেকে ১০৫ প্রিসিঙ্কেটে কর্মরত ছিলেন এবং সম্প্রতি পদোন্নতি পেয়ে ব্রুকলিনে ট্রানজিট কমান্ডারের দায়িত্ব পান।

(বিপি/এসপি/মে ১৭, ২০২০)