ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

দৃষ্টিপ্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

২০২০ মে ১৮ ১৮:৪১:০০
দৃষ্টিপ্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনায় ক্ষতিগ্রস্ত দৃষ্টিপ্রতিবন্ধীদের মাঝে ‘প্রধানমন্ত্রীর ঈদবস্ত্র ও ত্রাণ’ বিতরণ করেছে কেন্দ্রীয় যুবলীগ। সোমবার (১৮ মে) কেন্দ্রীয় যুবলীগের আয়োজনে মিরপুর, চলন্তিকার মোড় এবং রূপনগরে ঈদবস্ত্র ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে করোনায় ক্ষতিগ্রস্ত দৃষ্টিপ্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদবস্ত্র ও ত্রাণ বিতরণ করা হয়। এসময় তিন শতাধিক দৃষ্টিপ্রতিবন্ধীর মাঝে ঈদবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ঈদবস্ত্র ও ত্রাণে ঈদ শাড়ি ছাড়াও চাল, তেল, আলু, পেঁয়াজ, ডাল, লবণ, সাবান এবং নগদ অর্থ প্রদান করা হয়েছে।

এসময় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্ব ঈদবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনাভাইরাসের কারণে খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়ায় প্রথম থেকে যুবলীগ তাদের পাশে দাঁড়িয়েছে। করোনাভাইরাসের দুর্যোগ নিরাময় না হওয়া পর্যন্ত মানুষের মাঝে আমাদের ত্রাণ বিতরণ কর্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা বোরহান উদ্দিন বাবু, ইঞ্জিনিয়ার মোক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, দফতর সম্পাদক এমদাদুল হক, উপ-দফতর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান আরিফ, মনির হোসেন হাওলাদার, জালাল উদ্দিন, আসাদুজ্জামান প্রমুখ।

(ওএস/এসপি/মে ১৮, ২০২০)