ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

আনুশকা চাইলেই নায়ক হবেন বিরাট

২০২০ মে ১৯ ১৬:১২:২৪
আনুশকা চাইলেই নায়ক হবেন বিরাট

বিনোদন ডেস্ক : করোনাভাইরাসের সংক্রমন ক্রমেই বেড়ে চলেছে। লকডাউনের জন্য ঘরবন্দি হয়ে আছেন মানুষ। এই লকডাউনের দিনে স্বামী বিরাট কোহলির সঙ্গে কোয়ালিটি সময় কাটাচ্ছেন বলিউডের জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা। একে অপরকে নিয়ে প্রায়ই কথা বলেন তারা। গণমাধ্যমেও বারবার উঠে আসে এই দম্পতির ভালোবাসার রসায়ন।

সম্প্রতি নিজেদের ফ্ল্যাটের ছাদে ক্রিকেট খেলায় মেতেছিলেন বিরাট-আনুশকা। সেই ভিডিও এখন ভাইরাল। এবার বিরাট কোহলি জানালেন আরও এক মজার তথ্য। ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়কের নায়ক হওয়া না হওয়া নাকি নির্ভর করছে তার স্ত্রী আনুশকার উপর।

ইনস্টাগ্রাম লাইভ চ্যাটে রোববার আড্ডায় এক বসেছিলেন ভারতের দুই অধিনায়ক বিরাট কোহালি ও সুনীল ছেত্রী। এখানে ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল বিরাটের কাছে জানতে চান- তার বায়োপিক নির্মাণ করা হলে সেখানে তিনি নায়ক হিসেবে অভিনয় করতে চান কী না!

এই প্রশ্নের উত্তরে বিরাট কোহলি জানান, তার বায়োপিকে যদি আনুশকা নায়িকা হতে রাজি হতে তবে তিনি নায়কের চরিত্রে হাজির হতে রাজি। বোঝায়া যাচ্ছে বিরাটের নায়ক হওয়ার চাবি এখন আনুশকার হাতে।

বিরাট কোহলি বলেন, ‌‌ ‘আমার জীবনের অনেক পরিবর্তন এনেছে আনুশকা। ওর কাছে নিজের কোনো কিছু গোপন রাখার প্রয়োজন পড়ে না। সব কথা বন্ধুর মতো ভাগ করা যায়। ওর সঙ্গে দেখা হওয়ার আগে আমি শুধু নিজেকে নিয়ে চিন্তা করতাম। কিন্তু ও জীবনে আসার পর থেকে অনেক কিছু বদলে গেছে।’

মজার ব্যপার হলো বিরাটের বায়োপিকে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছিলেন শাহরুখ খান। সেখানে তিনি নায়িকা হিসেবে চেয়েছিলেন দীপিকাকে। এখন দেখা যাকে সামনে কী হয়!

ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করছেন আনুশকা। সেখানে তাকে ঝুলন গোস্বামীর ভূমিকায় ক্রিকেট খেলতে দেখা যাবে তাকে। লকডাউন শেষ হয়ে তবেই শুটিং হবে।

(ওএস/এসপি/মে ১৯, ২০২০)