ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » আইন আদালত » বিস্তারিত

ওয়ারীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা : স্বামী তিন দিনের রিমান্ডে

২০২০ জুন ৩০ ১৪:৫৩:১৯
ওয়ারীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা : স্বামী তিন দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার : পুরান ঢাকার ওয়ারীতে রেশমা (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ গ্রেফতার তার স্বামী রবিন হোসেনের (২৪) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালত থেকে এ তথ্য জানা যায়। আদালতের সুত্র মতে, সোমবার রবিনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ওয়ারী থানার উপ-পরিদর্শক রনজিত সরকার। শুনানি শেষে বিচারক তিনদিন রিমান্ডের আদেশ দেন।

এর আগে রবিবার (২৮ জুন) ওয়ারীর ৫৮ নম্বর গোয়ালঘাট লেনের ৬ষ্ঠ তলা থেকে ওই গৃহবধূর মরদহে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওয়ারী থানায় ওই গৃহবধূর বাবা মনু হাওয়ালাদার একটি হত্যা মামলা করেন। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ফুলকচি গ্রামে।

মামলার অভিযোগ রেশমার বাবা বলেন, আড়াই বছর আগে পরিবারকে না জানিয়ে রেশমা ও রবিন বিয়ে করে। বিয়ের পর তারা ঢাকায় থাকা শুরু করে। শনিবার (২৭ জুন) দুপুরে তার মেয়ে তাকে ফোন করে জানায়- দাম্পত্য কলহে রবিন তাকে মারধর করে।

ওইদিন মাঝরাতে ঘরের ভেতরে রবিন তার মেয়ের গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। হত্যার সময় রেশমা বাঁচাও বাঁচাও বলে চিৎকার করে। চিৎকার শুনে পাশের বাড়ির বাসিন্দা তাছলিমা (৫০) জানালা দিয়ে দেখার চেষ্টা করে। তিনি বাড়িওয়ালাসহ আশপাশের লোকজনকে জানালে তারা ওই বাসার দরজায় ধাক্কাতে থাকে।

একপর্যায়ে দরজা খুললে ভেতরে রেশমার মরদেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখা যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

(ওএস/এসপি/জুন ৩০, ২০২০)