ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

করোনা পজিটিভ হওয়ায় অপূর্ব-মেহজাবীনের শুটিং বন্ধ

২০২০ জুলাই ০৯ ১৬:৩৫:৫৯
করোনা পজিটিভ হওয়ায় অপূর্ব-মেহজাবীনের শুটিং বন্ধ

বিনোদন ডেস্ক : ধীরে ধীরে প্রাণ ফিরে পাচ্ছিল নাটকপড়ায়। শুটিংয়ে ফিরছিলেন তারকারাও। তবে সেই প্রাণে আবারও আতঙ্ক তৈরি হলো। টেস্ট করাতে গিয়ে করোনা পজিটিভ হয়েছেন ইউনিটের দুই সদস্য। তাই বন্ধ করে দেয়া হলো অপূর্ব ও মেহজাবীন চৌধুরী অভিনীত একটি নাটক।

বেশ কড়া নিরাপত্তার মধ্য দিয়ে গত ৭ ও ৮ জুলাই শুটিংয়ে ফেরেন অপূর্ব ও মেহজাবীন। শুটিংয়ে যোগ দেওয়ার আগে টিমের ২২ জন সদস্যসহ সবার করোনা টেস্ট করা হয়। সবার রিপোর্ট নেগেটিভ আসার পর সবাইকে নিয়ে শুটিং শুরু করেন নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

কিন্তু একদিন শুটিং করার পর সেই শুটিং ইউনিটের দুজনের করোনা পজিটিভ বলে জানা যায়। এমন খবর পাওয়ার সাথে সাথে শুটিং বন্ধ করে দেন নির্মাতা।

এ বিষয়ে মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘আমরা ৫ জুলাই টিমের ২২ জন সদস্যের করোনা টেস্ট করিয়েছিলাম। সবার রেজাল্ট নেগেটিভ আসার পর কাজ শুরু করেছিলাম। কিন্তু প্রথমদিন কাজের মধ্য দিয়ে দেখি যে একজনের টেম্পারেচার হাই। পরে দেখি আরও একজনেরও একই অবস্থা। সঙ্গে সঙ্গে আমরা আবার তাদের নমুনা টেস্ট করাই। পরদিন রিপোর্ট আসার পর জানতে পারি যে দুজনেরই রেজাল্ট পজিটিভ। সাথে সাথে শুটিং বন্ধ করে দেই। আমরা সবাই বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছি।’

জানা গেছে, অভিনেতা অপূর্ব ও অভিনেত্রী মেহজাবীনও কোয়ারেন্টাইনে আছেন। আজ বৃহস্পতিবার এই দুই তারকাসহ ইউনিটের আরও অনেকের নমুনা টেস্টের জন্য দেয়া হয়েছে।

পরিচালক জানান, নাটকের কাজ প্রায় শেষ পর্যায়ে ছিল। মাত্র তিনটি দৃশ্য বাকি। সবকিছু ঠিক হলে আবারও শুটিং করা হবে।

(ওএস/এসপি/জুলাই ০৯, ২০২০)