ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা, আটক ৩

২০২০ জুলাই ১৫ ১৬:৫২:৪৪
স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা, আটক ৩

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে স্ত্রীর পরকীয়া সহ্য করতে না পেরে স্বামী আঙ্গুর মিয়া (৪০) নামের এক কৃষক আত্মহত্যা করেছে বলে এক খবর পাওয়া গেছে। উপজেলার চাঁনগাও ইউনিয়নের হাঁসকুড়ি গ্রামে বুধবার ভোরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের স্ত্রী আছমা আক্তার ও তার ভাই মানিক মিয়া,ভাগ্নে মনির মিয়াকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,হাসঁকুড়ি গ্রামের রতন মিয়ার ছেলে ফরিদ মিয়ার সাথে আঙ্গুর মিয়ার স্ত্রী তিন সন্তানের জননী আছমা আক্তারের পরকীয়া দীর্ঘদিন ধরে চলে আসছিল। এ নিয়ে এলাকায় নানা কথা চলছিল। উক্ত ঘটনা ধামাচাপা দিতে সুচতুর ফরিদ মিয়া একই গ্রামের আলীমুদ্দিনের ছেলে হারেছ মিয়া পরকীয়ায় জড়িত বলে এলাকায় ব্যাপক প্রচারণা চালালে স্ত্রী আছমা আক্তার স্বামীর সাথে ঝগড়া করে একই গ্রামের তার খালু দিলু মিয়ার বাড়িতে আশ্রয় নেয়।

এ নিয়ে মঙ্গলবার নিহত আঙ্গুর মিয়ার বাড়িতে গ্রাম সালিশি বসে। ভাই মানিক মিয়া ও ভাগ্নে মনির তার স্ত্রীকে গৃহে ফিরে আনার জন্য চাপ সৃষ্টি করলে আঙ্গুর মিয়া অসম্মতি জানালে তারা তাকে মারপিট করার জন্য হুমকি দিয়ে অপমান করে। এ জ্বালা সহ্য করতে না পেরে বুধবার ভোরে বাড়ির পেছনের জঙ্গলে বাঁশ ঝাড়ে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে সে।

এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আঙ্গুর মিয়ার লাশ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মরদেহ নেত্রকোনা মর্গে প্রেরণ করেছে। এ সময় স্ত্রী আছমা আক্তার, ভাই মানিক ও ভাগ্নে মনিরকে আটক করে থানায় নিয়ে আসে।

অতিরিক্ত পুলিশ সুপার খালিয়াজুরী সার্কেল জামাল উদ্দিন জানান, মনের ক্ষোভে তিন সন্তানের জনক আঙ্গুর মিয়া নামের এক কৃষক আত্মহত্যা করেছে। এ ঘটনার অভিযোগের প্রেক্ষিতে স্ত্রী আছমা আক্তার,ভাই মানিক মিয়া,ভাগ্নে মনির হোসেনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি তদন্তাধীন রয়েছে।

(এম/এসপি/জুলাই ১৫, ২০২০)