ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

করোনার শিকার নারী সুপারহিরো ওয়ান্ডার ওম্যান

২০২০ সেপ্টেম্বর ১২ ১৪:১৫:২০
করোনার শিকার নারী সুপারহিরো ওয়ান্ডার ওম্যান

বিনোদন ডেস্ক : আবারও পিছিয়ে গেল নারী সুপারহিরোভিত্তিক ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ ছবির মুক্তির তারিখ। চলমান করোনাকালীন অস্থিতিশীল পরিস্থিতির কারণে বড়দিনের আগে মুক্তি দেয়া হচ্ছে না সিনেমাটি। তবে ‘ওয়ান্ডার ওম্যান’ ছবির মুক্তি পিছিয়ে যাওয়াকে থিয়েটার মালিকদের জন্য বড় ধাক্কা হিসেবে মনে করছেন সিনেমা বিশেষজ্ঞরা।

নভেম্বর পর্যন্ত তেমন বড় কোনো হলিউডের সিনেমা মুক্তির তালিকায় নেই। এ নিয়ে হল মালিকরা রয়েছেন হতাশায়। তার উপর ‘ওয়ান্ডার ওম্যান’র মতো ছবিও পিছিয়ে যাচ্ছে।

ওয়ার্নার ব্রসের একটি সূত্র হলিউড রিপোর্টারকে জানিয়েছে, মূলত লস এঞ্জেলস এবং নিউইয়র্ক সিটির মতো বড় সিনেমার বাজারগুলো কখন আবার চালু হবে তা নিয়ে চলমান অনিশ্চয়তার মধ্যে তারা এই সিদ্ধান্তে পৌঁছেছে।

সিনেমাটি সম্পর্কে বলতে গিয়ে ওয়ার্নার্স ফিল্মের চেয়ারম্যান টবি এমেরিচকে বলেন, ‘প্যাটি একজন ব্যতিক্রমী চলচ্চিত্র নির্মাতা। ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ ছবিটি তার নির্মাণে একটি অসাধারণ কাজ হয়েছে। যা বিশ্বজুড়ে সমস্ত বয়সের চলচ্চিত্রের দর্শকদের অবশ্যই পছন্দ হবে বলে মনে করি আমি। করোনাকালীন এই পরিস্থিতির কারণে আমরা সিনেমাটির মুক্তি নিয়ে সংশয়ে পড়ে গেছি।

আশা রাখি পরিস্থিতি আবারো আগের মত স্বাভাবিক হবে এবং আমরা শিগগিরিই থিয়েটারে নিয়ে আসতে পারবো ‘ওয়ান্ডার ওম্যান’কে।’

(ওএস/এসপি/সেপ্টেম্বর ১২, ২০২০)