ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

লোহাগড়ায় ১০ শয্যা মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন

২০২০ সেপ্টেম্বর ১৯ ১৭:১৬:৩০
লোহাগড়ায় ১০ শয্যা মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়ায় ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তের উদ্বোধন করেন ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের ফিজিক্যাল ফ্যাসিলিটিজ ডেভেলপমেন্ট কর্মসূচির আওতায় স্বাস্থ্য শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধানে ৪ কোটি ৭২ লাখ টাকা ব্যয়ে ৫২ শতক জমির ওপর উপজেলার লাহুড়িয়া বাজার এলাকায় তিনতলা বিশিষ্ট ভবন নির্মান করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা, সিভিল সার্জন আব্দুল মোমেন, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ রানা, পরিবার পরিকল্পনা বিভাগ নড়াইলের উপ-পরিচালক শামসুল আলম, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আব্দুল হান্নান রুনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, ইউপি চেয়ারম্যান দাউদ হোসেন, শিকদার নজরুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলীগণ, সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এর আগে সকালে দুদক কমিশনার লোহাগড়ার কালনা মোহাম্মদপুর ভায়া লাহুড়িয়া সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করেন। এতে প্রথম ধাপে কালনা থেকে সিডি পর্যন্ত এবং শিয়রবর থেকে মাকড়াইল পর্যন্ত সড়ক পাকাকরন হবে। সওজের আওতাধীন সাড়ে ১২ কোটি টাকা ব্যায়ে এ কাজ করা হবে।

(আরএম/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০২০)