ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সাতক্ষীরায় ব্যাটারী চালিত ভ্যান-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

২০২০ সেপ্টেম্বর ২৯ ১২:২৫:৪৮
সাতক্ষীরায় ব্যাটারী চালিত ভ্যান-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

রঘুনাথ খাঁ, সাতক্ষীরা :সাতক্ষীরা সদরের মাধবকাটি স্টার ভাটার সামনে ব্যাটারী চালিত ভ্যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে একজন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের বদ্দিপুর কলোনীর বোফাম্মাার হোসেনের ছেলে রাকিবুর রহমান (২৪), একই গ্রামের সামছুর রহমানের ছেলে আসাদুল ইসলাম(২৯) ও শহরের সুলতানপুরের আমজাদ আলীর ছেলে মোখলেছুর রহমান (২৬)।
আহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার রামেরডাঙা গ্রামের আজিজ আলী মোড়লের ছেলে শাহজাহান কবীর।

সাতক্ষীরা সদর উপজেলার মোহনপুর গ্রামের ব্যাটারী চালিত ভ্যান চালক এন্তাজ আলী জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে ঝাউডাঙা বাজার থেকে থেকে দু’জন যাত্রী নিয়ে মাধবকাটি বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে মাধবকাটি স্টার ভাটা থেকে একটি ট্রলী বের হওয়ার সময় কলারোয়াগামি মোজাইক মিস্ত্রী বহনকারি একটি ওয়ান টেষ্ট মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তার ভ্যানে সজোরে ধাক্কা মারে। এতে তার ভ্যানে থাকা যাত্রী শাহজাহান কবীরের পা ভেঙে মারাত্মক জখম হয়। মোটর সাইকেল চালক রাকিবুর রহমান ঘটনাস্থলেই মারা যান। আরোহী মোখলেছুর রহমান, আসাদুল ও ভ্যানযাত্রী শাহজাহান কবীরকে আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোখলেছুরকে মৃত বলে ঘোষণা করেন। পরে আসাদুলকে আশঙ্কাজনক অবস্থায় খুলনায় নিয়ে যাওয়ার পথে দুপুর সাড়ে ১২টার দিকে চুকনগর নামক স্থানে সে মারা যায়।

সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার যাঃ জাহাঙ্গীর হোসেন বলেন, আহত মোখলেছুর শঙ্কামুক্ত।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(আরকে/এসপি/সেপ্টেম্বর ২৯, ২০২০)