ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

গণফোরামে যুবক ও নারীদের সম্পৃক্তের আহ্বান ড. কামালের

২০২০ অক্টোবর ১৭ ১৫:৪২:৫২
গণফোরামে যুবক ও নারীদের সম্পৃক্তের আহ্বান ড. কামালের

স্টাফ রিপোর্টার : দেশব্যাপী গণফোরামকে বিস্তৃত করার জন্য তরুণ, যুবক ও নারীদের সম্পৃক্ত করার আহ্বান জানিয়েছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি বলেছেন, কাজ না করলে সংগঠন হয় না। আপনারা নিজের সংগঠনকে জোরদার করুন, মজবুত করুন। এই কাজে তরুণদের সম্পৃক্ত করুন, সঙ্গে নারীদেরও।

শনিবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে গণফোরাম আয়োজিত কেন্দ্রীয় কমিটির এক সভায় মোবাইল ফোনে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

কামাল হোসেন বলেন, আমাদের যে মূল্যবোধ এটা আপনারা ঘরে ঘরে পৌঁছে দেবেন। মানুষ দেখেছে গণফোরাম সঠিকভাবে কাজ করেছে। শুধু জনসভা নয়, আপনারা গণসংযোগ করতে পারেন আমাদের আদর্শগুলো মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়ার জন্য। আমাদের কাজগুলো দেশের মানুষের কাছে যত বিস্তার করা যাবে তত দেশের কাজ করা হবে। আমাদের কাজ হবে দেশের সার্বিক উন্নতির জন্য। মৌলিক অধিকার যেন মানুষ ভোগ করতে পারে সে বিষয়ে মানুষকে বোঝাতে হবে।

তিনি আরও বলেন, নারী-পুরুষের বৈষম্য না থাকার বিষয়টি শুধু কাগজে কলমে থাকলে হবে না, তা মানুষের মধ্যে বিস্তার করতে হবে। এতে দেশ, সমাজ ও মানুষ উপকৃত হবে।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, অনেক মানুষ এগিয়ে আসছে সদস্য হওয়ার জন্য, এটা খুবই ভালো লক্ষণ। মানুষ এখানে আসছেন আমাদের লক্ষ্য ও উদ্দেশ্যকে বুঝে। এটাই তার প্রমাণ, একটা সংগঠন সফল হলে মানুষ এখানে এগিয়ে আসে। আপনারা আপনাদের কাজ ভাগ করে নেবেন। আপনারা মানুষকে বোঝাবেন, কিভাবে দেশের উন্নতি হয় সেটা।

আহ্বায়ক কমিটির সদস্য এমপি মোকাব্বির খানের সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া, আ ও ম শফিক উল্লাহ, মহসিন রশিদ, সুরাইয়া বেগম, জানে আলম ও মোশতাক আহমেদ এ সময় মূল মঞ্চে ছিলেন।

(ওএস/এসপি/অক্টোবর ১৭, ২০২০)