ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

কেন্দুয়ায় ষোল স্থানে বিট পুলিশিং কার্যক্রম শুরু

২০২০ অক্টোবর ১৭ ২৩:০৬:০৫
কেন্দুয়ায় ষোল স্থানে বিট পুলিশিং কার্যক্রম শুরু

সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। শনিবার সকল ১০টায় কেন্দুয়া পৌরসভা সহ ১৩টি ইউনিয়নে একযোগে ১৬ স্থানে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। এসব সমাবেশে নারী পুরুষ, ছাত্রছাত্রী সহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ আন্তরিকতার সঙ্গে এগিয়ে আসেন। শপথ গ্রহণ করেন ধর্ষণ ও নারী নির্যাতম বিরোধী বিট পুলিশিং কার্যক্রমকে এগিয়ে নেয়ার।

কেন্দুয়া পৌরশহরে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ বিট পুলিশিং সমাবেশে মিলিত হন উপজেলা প্রাথমিক শিক্ষক কর্যালয়ে।

জাতীয় কন্যশিশু এডভোকেসী ফোরামের সাবেক সহ-সভাপতি ও কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের কার্যকরি সভাপতি এডভোকেট আ.ক.ম বজলুর রহমান তুলিপের সভাপতিত্বে বিশেষ অথিতির বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, মহিলা কাউন্সিলর শাহানাজ বেগম।

পৌসভার সাবেক কাউন্সিলর আশরাফুদ্দিন ভূইয়ার সঞ্চালনার আরও বক্তব্য রাখেন পুলিশের এ.এস.আই আব্দুল হাকিম, শিক্ষার্থী আলফা সিদ্দিকা, রুনা আক্তার। সমাবেশে আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর হাবুল খান ও আফরোজা আক্তার খন্দকার।

(এসবি/এসপি/অক্টোবর ১৭, ২০২০)