ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ডামুড্যায় এক যুবকের লাশ উদ্ধার

২০২০ নভেম্বর ২৮ ১৮:৩২:২৮
ডামুড্যায় এক যুবকের লাশ উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কম্পাউন্ড থেকে রাকিব হোসেন সম্রাট (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

২৮ নভেম্বর শনিবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের পিছনে মরদেহটি পড়ে থাকতে দেখে ডামুড্যা থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়। পুলিশ মরদেহটি উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে যায় পরে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানায়, মা-বাবাহীন রাকিব তার নানির কাছে থাকতো। রাকিব হোসেন স¤্রাট ডামুড্যা বাজারে একটি ঔষধের দোকানে চাকুরী করত। প্রায় তিন মাস আগে সেই চাকুরী ছেড়ে দেয়। ডামুড্যা হাসপাতালের ফুল বাগানে নিজ উদ্যোগে কিছু গাছ লাগিয়ে সে বাগানের পরিচর্যা করত। শনিবার তাকে সেখানে রক্তাক্ত অবস্থায় মুখ থুবড়ে পরে থাকতে দেখা যায়।

নিহতের নানী নার্গিস বেগম জানায়, গতকাল বিকালে স¤্রাট আমার বাসায় এসেছিল। সন্ধ্যার পর থেকে স¤্রাটের আর কোন খোঁজ পাইনি। অনেকবার ওর মোবাইলে ফোন করি। তখন মোবাইল বন্ধ পাই । স¤্রাট প্রতিদিন দুপুরে ও রাতে আমার বাসায় খাওয়া দাওয়া করে রাতে হাসপাতালে চলে যেত।

ডামুড্যা থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসান বলেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই বিষয়ে পরিবারের পক্ষ থেকে অপমৃত্যু মামলা করেছেন।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ মোস্তফা খোকন বলেন, স¤্রাট ডামুড্যা হাসপাতালে স্বেচ্ছাসেবীর কোন কাজ করত না। হাসপাতাল কম্পাউন্ডের ভিতরে আমাদের একটা ফুলের বাগান আছে। নিজ উদ্যোগে সেই বাগানে কিছু গাছ লাগিয়ে সেই গাছের পরিচর্যা করত সে।

(কেএন/এসপি/নভেম্বর ২৮, ২০২০)