ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

স্বামীর সামনে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

২০২০ ডিসেম্বর ২১ ১৭:৪৯:২০
স্বামীর সামনে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর ধামইরহাট উপজেলার চকিলাম গ্রামে শনিবার রাতে স্বামীর সামনে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটেছে। চোখের সামনে এমন দৃশ্য দেখে স্বামীর চিৎকারে স্থানীয়রা ধর্ষককে ধরে উত্তম-মধ্যম দিয়ে হাসপাতালে প্রেরণ করে। ধর্ষিতার স্বামী বাদী হয়ে রবিবার ধামইরহাট থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষককে গ্রেফতার করে সোমবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আবদুল মমিন জানান, প্রায় ১০ বছর পূর্বে প্রতিবন্ধী যুবতীকে (২৫) বিয়ে করে সুখে শান্তিতে ঘর সংসার করছেন চকিলাম গ্রামের আ. সালামের ছেলে আব্দুস সোবহান।

শনিবার রাতে স্ত্রীকে নিয়ে ঘুমাতে গেলে রাত ১০ টার দিকে প্রকৃতির ডাকে বাড়ির বাইরে গেলে একই গ্রামের মতিয়ার রহমানের ছেলে দুলাল হোসেন (৪০) কৌশলে প্রতিবন্ধী গৃহবধুকে খড়ের গাদায় নিয়ে ধর্ষণ করে। দীর্ঘ সময় স্ত্রীকে ঘরে না পেয়ে বাইরে গিয়ে স্বামী আ. সোবাহান স্ত্রীকে ধর্ষক দুলাল হোসেন কর্তৃক ধর্ষণের দৃশ্য দেখে ডাক চিৎকার শুরু করে।

পরে স্থানীয় লোকজন ধর্ষককে আটক করে উত্তম-মধ্যম প্রদান করে স্থানয়ী গ্রাম পুলিশ দ্বারা ধামইরহাট হাসপাতালে প্রেরণ করে। পরে রবিবার রাতে ধর্ষিতার স্বামী আ. সোবহান বাদী হয়ে ধামইরহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে থানা পুলিশ ধর্ষক দুলাল হোসেনকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গ্রেফতার করে এবং সোমবার দুপুরে নওগাঁ আদালতে সোপর্দ করেন।

(বিএম/এসপি/ডিসেম্বর ২১, ২০২০)