ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

মুজিব বর্ষে তিন চারণ সাংবাদিককে সম্মাননা দিল নান্দাইল প্রেসক্লাব

২০২১ জানুয়ারি ০৮ ২৩:১৪:৩০
মুজিব বর্ষে তিন চারণ সাংবাদিককে সম্মাননা দিল নান্দাইল প্রেসক্লাব

সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : মুজিববর্ষে ময়মনসিংহের ঐতিহ্যবাহি নান্দাইল প্রেসক্লাবের ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে গ্রামীন সাংবাদিকতায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় তিন চারন সাংবাদিকের হাতে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

বৃহস্পতিবার রাতে নান্দাইল চৌরাস্তা প্রেসক্লাব প্রাঙ্গণে সম্মাননা তুলে দেন নান্দাইল পৌরসভার মেয়র মোঃ রফিক উদ্দিন ভূঞা, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হাফিজুর রহমান চন্দন সহ অন্যান্য অতিথিরা।

সম্মাননা প্রাপ্ত সাংবাদিকদের মধ্যে রয়েছেন নান্দাইল কালের কন্ঠ পত্রিকার আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজি, তাড়াইলের সমকাল পত্রিকার প্রতিনিধি দেওয়ান ফারুক দাদ খান ও কেন্দুয়া সমকাল প্রতিনিধি সমরেন্দ্র বিশ্বশর্মা।

নান্দাইল প্রেসক্লাবের বহুবার নির্বাচিত সাধারন সম্পাদক সাংবাদিক নেতা মোঃ এনামুল হক বাবুল জানান, দীর্ঘদিন ধরে গ্রামীন সাংবাদিকতায় সততা ও সাহসিকতার মাধ্যমে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক তিন উপজেলার ৩ গুণী সাংবাদিককে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। এই স্মারক প্রদান মুজিববর্ষ উপলক্ষে শুরু করা হয়েছে। গুনী সাংবাদিকদের কর্মের মূল্যায়নে এ স্মারক প্রদান অব্যাহত থাকবে। নান্দাইল প্রেসক্লাবের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সাংবাদিকদের মিলন মেলা অনুষ্ঠানটির ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্ভোদন করেন নান্দাইলের জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদিন তুহিন।

প্রেসক্লাবের সাধারB সম্পাদক মোঃ এনামুল হক বাবুলের প্রাঞ্জল উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহাবুবুর রহমান বাবুল। অনুষ্ঠানে কবি সাহিত্যিক, সাংবাদিক ও জনপ্রতিনিধি সহ সুশিল সমাজের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ অংশগ্রহণ করেন। প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তারা নান্দাইল প্রেসক্লাবের কার্যক্রমকে আগামী দিনে আরো গতিশীল করার জন্য তাদের সহযোগিতার হাত প্রসারিত করার অঙ্গীকার ব্যক্ত করেন।

(এসবি/এসপি/জানুয়ারি ০৮, ২০২১)