ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » প্রবাসের চিঠি » বিস্তারিত

সভাপতি সোলায়মান, সাধারণ সস্পাদক শামীম 

বাংলাদেশি-আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটির নয়া কমিটি 

২০২১ জানুয়ারি ২৯ ১৩:১১:৩৪
বাংলাদেশি-আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটির নয়া কমিটি 

প্রবাস ডেস্ক : নিউইয়র্কে বাঙালীদের অন্যতম সামাজিক ও মূলধারার সহযোগী সংগঠন বাংলাদেশি-আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি-ব্যান্ডস এর নয়া কমিটি গঠিত হয়েছে। গত ২৩ জানুয়ারি শনিবার ব্যান্ডস-এর বিদায়ী সভাপতি মো. সোলায়মান আলীর সভাপতিত্বে এবং বিদায়ী সাধারণ সস্পাদক মো. শামীম মিয়ার পরিচালনায় ভার্চুয়াল সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। সভায় মো. সোলায়মান আলী সভাপতি এবং মো. শামীম মিয়া সাধারণ সস্পাদক হিসেবে পুনর্নির্বাচিত হন।

চার বছর মেয়াদী ব্যান্ডস-এর নবনির্বাচিত কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন : সহ সভাপতি রফিকুল ইসলাম, জকি উদ্দিন চৌধুরী, শরীফ কামরুল আলম হিরা, শেখ আল মামুন, কফিল চৌধুরী ও তপন সেন, সহ সাধারণ সস্পাদক মো. হাসান জিলানী, কোষাধ্যক্ষ শামীম আহম্মদ, সাংগঠনিক সম্পাদক মহব্বত আলী আকন্দ, সাংস্কৃতিক সস্পাদক মো. মোশাহীদ চৌধুরী, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক কাজী জামান বিটু, ইমিগ্রেশন সম্পাদক এডভোকেট জীবন কৃষ্ণ মন্ডল, দপ্তর সম্পাদক সাহান মজুমদার, কার্যকরী সদস্য সাহেদ আহমেদ, তৌফিকুর রহমান ফারুক, সফিকুর রহমান, হারুনুর রশিদ, জাহিদুল ইসলাম ও শ্যামল কান্তি চন্দ।

সভায় সংগঠনের গঠনতন্ত্র সংশোধন, পরিবর্তন, পরিবর্ধন ও সংযোজনের জন্য একটি উপ কমিটি গঠন করা হয়। গঠনতন্ত্র সংশোধন উপ কমিটির সদস্যরা হলেন : আহ্বায়ক শেখ আল মামুন, সদস্য রফিকুল ইসলাম, জকি উদ্দিন চৌধুরী, জুনেদ আহমদ চৌধুরী ও মহব্বত আলী আকন্দ।

(এস/এসপি/জানুয়ারি ২৯, ২০২১)