ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

নতুন তিন সিনেমায় কায়েস আরজু

২০২১ ফেব্রুয়ারি ২৭ ১৯:১১:০৯
নতুন তিন সিনেমায় কায়েস আরজু

বিনোদন প্রতিবেদক :`তুমি আছো হৃদয়ে’ খ্যাত চলচ্চিত্রের মধ্য দিয়ে ঢাকার রূপালি পর্দায় অভিষিক্ত হয়েছিলেন সেই সময়ের অত্যন্ত সম্ভাবনাময় চিত্রনায়ক কায়েস আরজু। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটির মধ্য দিয়েই লাইমলাইটে আসেন তিনি। এরপর উপহার দিয়েছেন আরও বেশ কিছু উল্লেখযোগ্য চলচ্চিত্র।

তন্মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- `বাজাও বিয়ের বাজনা’, `প্রেম বিষাদ’, `মন তোর জন্য পাগল, `হেডমাস্টার’, `ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, `আমার প্রেম আমার প্রিয়া (২০১৯)’ প্রভৃতি। সম্প্রতি তিনি শেষ করেছেন দেশের স্বনামধন্য চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী পরিচালিত `মুক্তি’ সিনেমার শুটিং।বর্তমানে কায়েস আরজুর হাতে রয়েছে আরও বেশ কিছু চলচ্চিত্রের কাজ।

এদিকে, নতুন বছরে আবারও আশার বাণী শুনতে পাওয়া গেছে সময়ের প্রতিশ্রুতিশীল এই চিত্রনায়কের কণ্ঠে। ইতোমধ্যে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান `শাপলা মিডিয়া’র নতুন তিন সিনেমায়। এরই মধ্যে ওই তিনটি সিনেমার মধ্যে `এক পশলা বৃষ্টি’ শিরোনামের একটি সিনেমার শুটিং ২৪ ফেব্রুয়ারি (বুধবার) থেকেই রাজধানীর বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে।

শাহীন সুমনের তত্ত্বাবধানে সিনেমাটি পরিচালনা করছেন জাফর আল মামুন। আর এই সিনেমায় কায়েস আরজুর বিপরীতে অভিনয় করছেন ঢালিউডের হার্টথ্রুব খ্যাত চিত্রনায়িকা আঁচল আঁখি। এই সিনেমার মধ্য দিয়েই আরজু-আঁচলকে প্রথমবার বড়ো পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

নতুন তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে কায়েস আরজু বলেন, `সিনেমা তিনটির গল্প শুনেই আমি আর অন্যকিছু না ভেবে সিনেমা তিনটিতে চুক্তিবদ্ধ হয়েছি। তিনটি সিনেমার গল্পই তিন ধরণের অর্থাৎ, একটা আরেকটা সিনেমা থেকে সম্পূর্ণ ব্যতিক্রম ও ভিন্ন ঘোরানার।

এখানে প্রতিটা সিনেমার ঘটনা ও গল্পের পটভূমি একটি থেকে আরেকটি একেবারেই আলাদা ও স্বতন্ত্র। আশা করছি, দর্শকরা এই তিনটি সিনেমাকেই ইতিবাচকভাবে গ্রহণ করবে। এখন সময় শুধু অপেক্ষার; ইনশাল্লাহ্, সিনেমাপ্রেমি মানুষকে অনেক ভালো কিছু উপহার দিতে পারব।’

(এম/এসপি/ফেব্রুয়ারি ২৭, ২০২১)