ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

বাগেরহাটে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

২০২১ মার্চ ১৫ ১৫:১১:০৭
বাগেরহাটে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাগেরহাট প্রতিনিধি : দেশের অন্যতম বৃহত্তর শিল্পপ্রতিস্ঠান বসুন্ধরার মালিকানাধীন ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের বহুল প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের এক যুগে পর্দারপনে কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে বাগেরহাটে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বাগেরহাট প্রেসক্লাবে বঙ্গবন্ধু ভিভিআইপি মিলানায়তনে সোমবার সকাল ১১ টায় দেশের প্রচার সংখ্যায় শীর্ষে থাকা দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহা, সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকীসহ আমন্ত্রিত অতিথিরা।

বাংলাদেশ প্রতিদিনের বাগেরহাট প্রতিনিধি শেখ আহসানুল করিমের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহা, সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকী, সহসভাপতি নকিব সিরাজুল হক, সহসাধারন সম্পাদক শেখ আজমল হোসেন, এটিএন বাংলার বাগেরহাট প্রতিনিধি আমিরুল ইসলাম বাবু, আরটিভির বাগেরহাট প্রতিনিধি এস এম সামছুর রহমান, বাংলাভিশনের বাগেরহাট প্রতিনিধি মোল্লা মাসুদুল হক, সাংবাদিক মামুন আহম্মেদ, সোহবাব হোসেন রতন প্রমুখ।

বক্তারা বলেন, দেশের প্রচার সংখ্যায় শীর্ষে থাকা দৈনিক বাংলাদেশ প্রতিদিন তার নিরপেক্ষতা বজায় রাখার ফলে দ্রুত পাঠকদের হৃদয় জয় করে নিয়েছে। দলমতের উর্ধে থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে দ্রুত গতিতে এগিয়ে চলছে এই পত্রিকাটি। সব ধরনের সংবাদ নিয়ে দেশের প্রত্যন্ত অঞ্চলে সব ধরনের পাঠকদের কাছে সকালেই পৌছে যাচ্ছে বাংলাদেশ প্রতিদিন। আগামী দিনগুলোতে দেশের বরেণ্য সাংবাদিক নঈম নিজামের সম্পাদনায় এই দৈনিকটি উত্তরোত্তর আরো এগিয়ে যাবে এই আসাবাদ ব্যক্ত করেন বক্তারা।

(এসএকে/এসপি/মার্চ ১৫, ২০২১)