ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

দিনাজপুর প্রেসক্লাব নির্বাচনে শাহীর মনোনয়নপত্র সংগ্রহ

২০২১ মার্চ ১৭ ১৮:৩০:৪০
দিনাজপুর প্রেসক্লাব নির্বাচনে শাহীর মনোনয়নপত্র সংগ্রহ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্যে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী।

আজ বুধবার বিকেলে প্রেসক্লাব ভবনে দিনাজপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে পরিচালনা কমিটির কাছ থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করেন,সাংবাদিক শাহ্ আলম শাহী।

সাংবাদিক শাহ্ আলম শাহী দিনাজপুর প্রেসক্লাবে বর্তমান নির্বাহী কমিটির সদস্য এবং ইতিপুর্বে সর্বোচ্চ ভোটে বেশ কয়েকবার সাহিত্য ও পাঠগার সম্পাদক নির্বাচিত হন।

প্রসঙ্গতঃ শাহ্ আলম শাহী একজন কবি ও গণমাধ্যম ব্যক্তিত্ব।তিনি জনপ্রিয় টেলিভিশন চ্যানেল " চ্যানেল আই " এর স্টাফ রিপোর্টার। দিনাজপুর লেখক পরিষদের সাধারণ সম্পাদক। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয় উন্নয়ন সংস্থা"সিসিডি-বাংলাদেশ" আঞ্চলিক সম্বয়কারি। জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন এবং মানবাধিকার সংস্থা "আইন সহায়তা ও পরিবেশ সংরক্ষণ কেন্দ্র" এর সমন্বয়ক।

সাহিত্য ও সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ শাহ্ আলম শাহী ইতোমধ্যে জাতীয় সহ বেশ কিছু পুরস্কার অর্জন করেছেন।

এছাড়াও দিনাজপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্যে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, দৈনিক উত্তরবঙের কাশী সাংবাদিক কুমার দাস ঝন্টু, দি নিউনেশনের প্রতিনিধি ইন্তেখাব আহমেদ পান্না, এস এ টেলিভিশনের প্রতিনিধি খাদেমুল ইসলাম, এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি রফিকুল ইসলাম ফুলাল, দৈনিক সকালের সময়ের প্রতিনিধি মাসুদ রেজা হাই, দৈনিক জনমতের বিশিষ্ট সাংবাদিক লতিফুর রহমান, মাই টিভি প্রতিনিধি মুকুল চট্রোপাধ্যায়, দেশ টিভির প্রতিনিধি আবুল কাসেম, দৈনিক উত্তরার সাংবাদিক ইদ্রিস আলী, দি এশিয়ান এইজ এর প্রতিনিধি মোকাসিরুল রাশেদ মিলন, দৈনিক আজকের দেশবার্তার সাংবাদিক আজাহারুল আজাদ জুয়েল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্যে মনোনয়নপত্র সংগ্রহ করেন বলে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এডভোকেট আশফাক আহমেদ জানান।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সুলতান কামাল উদ্দিন বাচ্চু এবং অশোক কুমার কুন্ডু জানান,বুধবার বিকেলে ২৬ টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫ টা থেকে ৬টা পর্যন্ত আবারও বিক্রি হবে মনোনয়নপত্র।

(এস/এসপি/মার্চ ১৭, ২০২১)