ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত

রায়েরবাজারে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

২০২১ এপ্রিল ২১ ১৭:৫৭:০০
রায়েরবাজারে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজধানীর রায়েরবাজারে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করা হয়েছে।বুধবার সকালে হাজারীবাগ থানাধীন রায়েরবাজার এলাকায় অভিযান চালিয়ে টিটু তালকুদারকে (২৫) গ্রেফতার করে র‌্যাব-২।

সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে রায়ের বাজার সিএনজি স্ট্যান্ড সংলগ্ন টিলাবাড়ি এলাকায় অবস্থিত বাসায় গৃহবধূ সাজেদা বেগম সাজুকে (১৯) তার স্বামী টিটু তালকুদার (২৫) হত্যা করে স্বামী পালিয়ে যায়। এ সংক্রান্তে হাজারীবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। র‌্যাব-২ এর একটি আভিযানিক দল বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে এবং ছায়া তদন্ত শুরু করে।

তদন্তে জানা যায় যে, বরিশাল জেলার উজিরপুর থানার সাতলা এলাকায় টিটু তালুকদার এর বাড়ি। সে একজন মাদকাসক্ত। সে ধানমন্ডি এলাকায় বিভিন্ন ফুটপাতে মাছ বিক্রয় করে জীবিকা নির্বাহ করে। প্রায়শঃই তাদের স্বামী স্ত্রীর মধ্যে মাদক সেবনের টাকা নিয়ে কলহ সৃষ্টি হতো এবং বিভিন্ন সময় যৌতুকের টাকা দাবি করেও সে তার স্ত্রীর উপর নির্যাতন করত। গতকাল রাতের কোন এক সময় মাদকাসক্ত টিটু যৌতুকের টাকা দিতে না পারায় তার স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা করে পালিয়ে যায়।

আভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্তকালীন সময়ে অভিযুক্ত টিটু তালুকদার সঙ্গোপনে পরিস্থিতি পর্যবেক্ষণের নিমিত্তে বাসার সামনে ঘোরাফেরার সময় আভিযানিক দল তাকে সনাক্ত করে।

অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাকে ক্যাম্পে নিয়ে আসার প্রাক্কালে স্থানীয় অধিবাসীরা উত্তেজিত হয়ে তাকে গণপিটুনী দিতে উদ্যত হয়। এমতাবস্থায় আভিযানিক দল কর্তৃক ক্রুব্ধ ও মারমুখী জনতার নিকট থেকে অভিযুক্ত টিটু তালুকদারকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

বর্তমানে মৃত গৃহবধূ সাজেদা বেগম সাজু’র মৃতদেহ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

(বিজ্ঞপ্তি/এসপি/এপ্রিল ২১, ২০২১)