ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

বাসচাপায় শিশু নিহত, চালক জেলহাজতে

২০২১ এপ্রিল ২১ ২৩:০২:২৪
বাসচাপায় শিশু নিহত, চালক জেলহাজতে

জামালপুর প্রতিনিধি : বকশীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশু ইয়াকুব আলীকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া ঘাতক বাস চালক ওয়াসিম মিয়াকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠান। এর আগে মঙ্গলবার বিকেলে শেরপুর নবীনগর বাসস্ট্যান্ড থেকে পুলিশ তাকে আটক করে।

চালক ওয়াসিম মিয়া হালুয়াঘাট উপজেলার মোকামিয়া এলাকার বদিউজ্জামানের ছেলে। নিহত শিশু ইয়াকুব সূর্যনগর পশ্চিমপাড়া এলাকার জিয়াউল হকের ছেলে।

স্থানীয়রা জানায়, ১২ এপ্রিল সন্ধ্যায় সূর্যনগর পশ্চিমপাড়া নামক স্থানে শিশু ইয়াকুব আলীকে (১০) শেরপুরের ড্রীমল্যান্ড পরিবহনের একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। এলাকাবাসী ধাওয়া করে বাট্টাজোড় নতুন বাজার এলাকায় বাসটি আটক করে পুলিশে খবর দেয়। কিন্তু চালক কৌশলে পালিয়ে যায়।

এ ঘটনায় পরদিন নিহত শিশুটির চাচা ছাদিকুল ইসলাম বাদী হয়ে ওই বাসের অজ্ঞাতনামা চালককে আসামি করে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার বিকেলে শেরপুর থেকে চালককে আটক করে পুলিশ।

বকশীগঞ্জ হাইওয়ে থানার ওসি নয়ন দাস জানান, দুর্ঘটনার পর বাস ফেলে পালিয়ে যায় চালক। খবর পেয়ে বাট্টাজোড় নতুন বাজার এলাকা থেকে ঘাতক বাসটিকে আটক করা হয়। মঙ্গলবার বিকেলে তাকে আটক করে বুধবার আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠান।

(আরআর/এসপি/এপ্রিল ২১, ২০২১)