ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ক্লাব মেরামত নিয়ে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

২০২১ এপ্রিল ২১ ২৩:২৬:১৭
ক্লাব মেরামত নিয়ে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

জামালপুর প্রতিনিধি : জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের পাবই গ্রামে ছাত্র ঐক্য ক্লাব নির্মাণ নিয়ে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ সেলিম।

বুধবার দুপুরে পাবই বাজারে তিনি সংবাদ সম্মেলন করেন। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব রফিকুল ইসলাম তালুকদার, সাবেক আওয়ামী লীগ নেতা মিলন মিয়া, শরিফ উদ্দীন ও বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম নয়ন তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ সেলিম বলেন, পাবই বাজারে প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পাবই ছাত্র ঐক্য নামে একটি পুরনো ক্লাব আছে। ক্লাবের উদ্যোগে সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্ররা বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ড চালায়। ছাত্রদের সেই ক্লাবটি অনুদানের টাকায় মেরামত করছিলাম।

মঙ্গলবার বিকেলে জামালপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক তার লোকজনদের দিয়ে ক্লাবটির নির্মাণ কাজে বাধা দিলে ক্লাবের সদস্য ও আব্দুর রাজ্জাকের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে আমি উদ্ভূত পরিস্থিতি শান্ত করতে গেলে শাবল দিয়ে আমাকে আঘাত করে উপ-পরিচালকের লোকজন। এছাড়া বাজার সংলগ্ন মসজিদে আজান বন্ধের বিষয়ে আমার বিরুদ্ধে গুজব ছড়ায় প্রতিপক্ষরা। ওই মসজিদে বর্তমানে ওয়াক্ত নামাজ পড়ার জন্য আজান চলছে। এতে কোনো বাধা দেয়ার ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে জামালপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, আমাদের পারিবারিক গোরস্থানের প্রাচীরের উপরে চেয়ারম্যানের লোকজন ক্লাব নির্মাণ করছিলেন। এতে বাধা দেয়ায় উভয়ের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। রাতেই নারায়ণপুর পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা ঘটনস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে নারায়ণপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(আরআর/এসপি/এপ্রিল ২১, ২০২১)