ঢাকা, রবিবার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

৭২ ঘন্টার মধ্যে বৈধ গ্যাস সংযোগ দেয়ার আল্টিমেটাম 

সোনারগাঁও পৌর এলাকায় বিনা নোটিশে গ্যাস সরবরাহ বন্ধ, ভোগান্তিতে এলাকাবাসী

২০২১ জুন ১০ ১৮:৫৪:০২
সোনারগাঁও পৌর এলাকায় বিনা নোটিশে গ্যাস সরবরাহ বন্ধ, ভোগান্তিতে এলাকাবাসী

শেখ এনামূল হক বিদ্যুৎ, সোনারগাঁও (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর এলাকায় তিতাস গ্যাসের বৈধ গ্রাহকের চেয়ে অবৈধ গ্যাস ব্যবহারকারীর সংখ্যা কয়েকগুণ বেশি হওয়ায় কোনও নোটিশ বা ঘোষণা না দিয়েই গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে। গত ৫ জুন থেকে উপজেলার পৌর এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয় বলে জানা গেছে। এতে ভোগান্তিতে পড়েছেন বৈধ গ্রাহকরা। গ্যাস সরবরাহ চালু না করলে ঢাকা- চট্টগ্রাম হাইওয়ে সড়ক অবরোধসহ বৃহৎ আন্দোলনের ঘোষণা দিয়েছেন ভুক্তভোগীরা।

বৃহস্পতিবার সকালে উদ্ভবগঞ্জ এলাকায় এক মানবনন্ধন কর্মসূচীতে এ সময় বেঁধে দেওয়া হয়। বৈধ গ্রাহকরা জানান তারা নিয়মিত গ্যাস বিল পরিশোধ করছেন,কিন্তু কোন কারন ছাড়াই তিতাস বিনা নোটিশে হঠাৎ করে গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে। গত এক সপ্তাহ ধরে গ্যাস নেই,আমাদের বিল গুনতে হচ্ছে ঠিকই।

সোনারগাঁও পৌরবাসী'র ব্যানারে মানববন্ধন কর্মসূচীতে কয়েক হাজার নারী পুরুষ অংশ নেন। এর আগে বৈধ গ্যাস সংযোগ দেওয়ার দাবীতে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলামের মাধ্যমে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ড্রিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষের কাছে স্বারকলিপি প্রদান করা হয়। সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচী পালন করে। এসময় মোগরাপাড়া চৌরাস্তা থেকে বারদী সড়ক পর্যন্ত যান চলাচল বন্ধ থাকে।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, সোনারগাঁও পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মধু, গাজী মজিবুর রহমান,নাসরিন সুলতানা ঝরা, অ্যাডভোকেট ফজলে রাব্বী, মুক্তিযোদ্ধা ওসমান গনি, তৈয়ব আলী, গাজী আমজাদ হোসেন,সভাপতি আসাদ মিয়া, ইসমাঈল আল মামুন, হারুন জয়, অপু সারোয়ার সহ প্রমুখ।

(এবি/এসপি/জুন ১০, ২০২১)