ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

যেভাবে সরাসরি দেখবেন আর্জেন্টিনার ম্যাচ

২০২১ জুন ১৪ ১৫:৪৩:৩৫
যেভাবে সরাসরি দেখবেন আর্জেন্টিনার ম্যাচ

স্পোর্টস ডেস্ক : ভেনেজুয়েলার বিপক্ষে ৩-০ গোলের সহজ জয়ে কোপা আমেরিকার যাত্রা শুরু করেছে ব্রাজিল। একইদিন অন্য ম্যাচে ইকুয়েডরকে ১-০ ব্যবধানে হারিয়েছে কলম্বিয়া। সবকিছু ঠিক থাকলে উদ্বোধনী ম্যাচটি খেলার কথা ছিল আর্জেন্টিনার।

কিন্তু করোনাভাইরাসের কারণে টুর্নামেন্টের স্বাগতিক দেশ ব্রাজিল হওয়ায়, প্রথম দিন মাঠে নামা হয়নি আর্জেন্টিনার। তবে দ্বিতীয় দিনেই নিজেদের প্রথম ম্যাচ খেলবে আলবিসেলেস্তেরা, প্রতিপক্ষ চিলি।

বাংলাদেশ সময় সোমবার দিবাগত রাত ৩টায় মাঠে নামবে আর্জেন্টিনা। বাংলাদেশ তথা উপমহাদেশে সরাসরি টিভিতেই দেখা যাবে ম্যাচটি। দেশে বসে সনি সিক্স ও সনি টেন ২-এর পর্দায় দেখা যাবে এই ম্যাচ। এছাড়া অনলাইনে সনি লিভ ডট কমের মাধ্যমেও উপভোগ করা যাবে খেলা।

চিলির বিপক্ষে মুখোমুখি পরিসংখ্যানে বেশ এগিয়ে আর্জেন্টিনা। দুই দলের মধ্যে হওয়া ৯৩টি ম্যাচের মধ্যে আর্জেন্টিনাই জিতেছে ৬১ ম্যাচ, ড্র হয়েছে ২৪টি খেলা। বাকি ৮ ম্যাচে জয় চিলির। তবে এই ৮ ম্যাচের মধ্যেই রয়েছে ২০১৫ ও ২০১৬ সালের কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ দুইটি।

গ্রুপপর্বে আর্জেন্টিনার ম্যাচের সূচি

১৫ জুন : আর্জেন্টিনা-চিলি (ভোর ৩টা)
১৯ জুন : আর্জেন্টিনা-উরুগুয়ে (ভোর ৬টা)
২২ জুন : আর্জেন্টিনা-প্যারাগুয়ে (ভোর ৬টা)
২৯ জুন : বলিভিয়া-আর্জেন্টিনা (ভোর ৬টা)

চিলির বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, গনজালো মন্টিয়েল, মার্টিনেজ কোয়ারতা, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ ও নিকোলাস গনজালেজ।

(ওএস/এসপি/জুন ১৪, ২০২১)