ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

জামালপুরে করোনায় ৩ জনের মৃত্যু

২০২১ জুন ১৯ ১৯:১৪:৩৪
জামালপুরে করোনায় ৩ জনের মৃত্যু

জামালপুর প্রতিনিধি : জামালপুরে করোনায় আক্রান্ত হয়ে আয়কর আইনজীবী আতাউর রহমান (৬৫), অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য রকিবুল ইসলাম (৬০) ও পিডিবির কর্মকর্তা বেলায়েত হোসেন (৫৬) নামে তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। এই তিনজনই জামালপুর পৌরসভার বাসিন্দা।

তিনজনের মধ্যে আইনজীবী আতাউর রহমান ও অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য রকিবুল ইসলাম জামালপুর জেনারেল হাসপাতালে এবং পিডিবির কর্মকর্তা বেলায়েত হোসেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। এ নিয়ে জেলায় মৃত্যু ৪২ জনে দাঁড়ালো।

জামালপুর পৌরসভার কাচারীপাড়া এলাকার আয়কর আইনজীবী আতাউর রহমান বৃহস্পতিবার (১৭ জুন) করোনা পজিটিভ শনাক্ত হন। তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে শনিবার (১৯ জুন) সকালে তিনি মারা যান।

পৌরসভার পাথালিয়া এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য রকিবুল ইসলাম উপসর্গ নিয়ে দুদিন আগে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। গতকাল তার নমুনা পরীক্ষার পর করোনা শনাক্ত হয়। রাতেই তিনি মারা যান।

একই এলাকার পিডিবির কর্মকর্তা বেলায়েত হোসেন (৫৬) গত চারদিন আগে হৃদরোগে আক্রান্ত হলে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়। নমুনা পরীক্ষায় গত সোমবার (১৪ জুন) তিনি পজিটিভ হন। আজ সকালে মারা যান তিনি।

তথ্য নিশ্চিত করে সিভিল সার্জন ডা. প্রণয়কান্তি দাস জানান, আজ করোনায় মৃত ওই তিনজনের দাফন স্বাস্থ্যবিধি মেনে সম্পন্ন করা হয়েছে।

উল্লেখ্য যে, জেলা স্বাস্থ্য বিভাগের আজকের করোনা আপডেটে ৮৮ টি নমুনা পরীক্ষায় ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় আক্রান্ত ২৭.২৭ শতাংশ। গতকালের চেয়ে আজ আক্রান্তের হার বেড়েছে। গতকাল আক্রান্ত ২২.১০ শতাংশ ছিল।

(আরআর/এসপি/জুন ১৯, ২০২১)