ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » মুক্তিযুদ্ধ » বিস্তারিত

গলাচিপায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

২০২১ আগস্ট ০৫ ২৩:২৭:২৪
গলাচিপায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপায় সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা হাজী মো. মনির হোসেনকে দাফন করা হয়েছে। বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল ১০টার দিকে মুক্তিযোদ্ধা স্মৃতি কমপ্লেক্স প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা হাজী মো. মনির হোসেনকে গার্ড অব অনার দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার তার মরদেহে পুষ্পমাল্য অর্পণ করেন। এ সময় গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলামের নের্তৃত্বে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার রাষ্ট্রের পক্ষে সালাম গ্রহণ করেন। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মজিবর রহমান, বীর মুক্তিযোদ্ধা নিজামউদ্দিন তালুকদার, ধলা মিয়া, মো. ফোরকান মিয়া, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উপজেলা কমপ্লেক্স জামে মসজিদ প্রাঙ্গনে তার জানাজা নামাজ শেষে পৌরসভার ফিডার রোডে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি গত দুই বছর আগে ঢাকায় ওপেন হার্ট সার্জারি করিয়েছিলেন। তার পর থেকেই তিনি অসুস্থ ছিলেন। বুধবার (৪ আগস্ট) সকাল ১০টা ৩০ মিনিটে অসুস্থতাজনিত কারণে নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন।

(এসডি/এএস/আগস্ট ০৫, ২০২১)