ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

ঘরের মাঠে হোঁচট রিয়ালের

২০২১ সেপ্টেম্বর ২৬ ১৭:৪৮:০১
ঘরের মাঠে হোঁচট রিয়ালের

স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ। লা লিগায় শনিবার রাতে তারা গোলশূন্য ড্র করেছে ভিয়ারিয়ালের সঙ্গে। তবে শীর্ষস্থান অক্ষুণ্ন রয়েছে কার্লো আনচেলত্তির দলের।

ম্যাচে বল দখলে কিছুটা পিছিয়ে থাকলেও আক্রমণে এগিয়ে ছিল রিয়াল। তবে আক্রমণগুলো ঠিক যুতসই ছিল না। ১৫টি শট নিয়েছেন বেনজেমা-ভিনিসিয়াসরা, যার মাত্র ২টি ছিল লক্ষ্যে। অন্যদিকে ৬ শটের ২টি লক্ষ্যে রাখতে পেরেছিল ভিয়ারিয়াল। গোলমুখ খুলতে পারেনি কেউই।

ম্যাচের শুরু থেকে উজ্জীবিত ফুটবল খেলা ভিয়ারিয়াল পাঁচ মিনিটের মধ্যে ভালো দুটি আক্রমণ করে, যদিও বলার মতো কিছু ঘটেনি। রিয়াল প্রথমার্ধে সাতটি এলোমেলো শট নিয়ে একটিতেও জালের দেখা পায়নি।

দ্বিতীয়ার্ধে সুযোগ মিস করে ভিয়ারিয়ালও। রিয়াল শেষ দিকে কিছুটা ভীতি ছড়িয়েছিল প্রতিপক্ষের রক্ষণে। কিন্তু ফিনিশিংয়ে ব্যর্থতায় জালের আর দেখা পায়নি।

৭ ম্যাচে ৫ জয় ২ ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষেই আছে রিয়াল। দিনের আরেক ম্যাচে এস্পানিওলকে ২-০ গোলে হারিয়ে ১৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে সেভিয়া। অন্যদিকে আলাভেসের কাছে ১-০ গোলে হেরে ১৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অ্যাটলেটিকো মাদ্রিদ।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ২৬, ২০২১)