ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ফরিদপুরে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৫ সদস্য আটক

২০২১ সেপ্টেম্বর ২৭ ১৮:২৮:৫৫
ফরিদপুরে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৫ সদস্য আটক

দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুরে ডিবি পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেলসহ ৫ জনকে আটক করা হয়েছে। আজ সোমবার সকাল ১১ টায় ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, ও ডিবির ওসি সুনীল কর্মকার প্রেস ব্রিফিংয়ে জানান।

গত ২৫ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে বেলা ১০.৫০ মিনিটের সময় কোতয়ালী থানাধীন মহিলা রোড বাজার হতে ফরিদপুর জেলার চোরাই মটর সাইকেল ক্রয়-বিক্রয়ের মুলহোতা মোঃ শামীম মাতুব্বর (২১)কে আটক করা হয়। উক্ত শামীম মাতুব্বরের দেওয়া তথ্য মোতাবেক কুজুরদিয়া আলম খানের বাড়ীর পশ্চিম পাশে পাঁকা রাস্তার উপর হতে ২৫ শে সেপ্টেম্বর ১২.০৫ টার সময় শামীম মাতুব্বরের সনাক্তমতে নীল ও কালো রংয়ের রেজিষ্টেশন বিহীন একটি নীল ও কালো রংয়ের SUZUKI GIXXER মটরসাইকেল যার ইঞ্জিন নং-BGA1-291961 চ্যাসিস নং- MB8NG4BA JG9101064. সহ আসামী মোঃ হাসিবুল হাসান (২২)কে আটক করা হয়।

পরবর্তীতে আসামী শামীম মাতুব্বরের দেওয়া তথ্য মোতাবেক ফরিদপুর কোতয়ালী থানাধীন বিলনালিয়া পশ্চিম বিলনালিয়া মাদ্রাসা সংলগ্ন পাকা রাস্তার উপর হতে শামীম মাতুব্বরের সনাক্ত মতে একটা UNIQUE UD 100 চোরাই মটর সাইকেল যার রেজিষ্ট্রেশন নং- ঢাকা মেট্রো হ-১৭-৯৯০০ ইঞ্জিন নং-DSE100795 চ্যাসিস নং-DSC7861121 সহ আসামী মোঃ তানজিল হাসান শান্ত (২৪)কে ৫.৫০ মিনিটের সময় আটক করা হয়।

পরবর্তীতে আসামী তানজিল হাসান শান্ত জানান যে, তিনি গত অনুমান একমাস পূর্বে আসামী শামীম মাতুব্বরের কাছ থেকে ৬৬.০০০/- টাকায় একটি সিলভার ও কালো রংয়ের পালসার NS-160 সিসি রেজিঃ বিহীন, মটর সাইকেল যার ইঞ্জিন নং-JEYCYC45637 চেসিস নং-MD2A92CY2JCC94781 ক্রয় করেছিল। আসামী শামীম মাতুব্বরের দেওয়া তথ্য মোতাবেক ফরিদপুর আসার পথে বৌঘাটা বাজারে একই তারিখ ৬.৪৫ টার সময় পৌছালে রাস্তার উপর হতে একটা লাল রংয়ের TVS Apache RTR ১৫০ সিসি মটর যার ইঞ্জিন নং- C1H6236232, চ্যাসিস নং- MD624HC1XG2H37426. সহ আসামী আসিব খান ওরফে টগর (২০) কে আটক করা হয়।

পরবর্তীতে কোতয়ালী থানাধীন পশ্চিম গোয়ালচামট বেতুয়াবাড়ী সড়ক হতে আসামী মোঃ শান্ত ইসলাম (২১)কে ২১.২০ ঘটিকার সময় একটি সিলভার ও কালো রংয়ের পালসার NS-160 সিসি রেজিঃ বিহীন, মটর সাইকেল যার ইঞ্জিন নং-JEYCYC45637 চেসিস নং-*MD2A92CY2JCC94781সহ আটক করা হয়। ধৃত আসামীদের বিরুদ্ধে জেলা গোয়েন্দা শাখা, ফরিদপুর এর এসআই(নিঃ) মোঃ আব্দুল জব্বার বাদী হয়ে কোতয়ালী থানার মামলা নং-৮৩, তারিখ-২৬.০৯.২০২১ খ্রিঃ ধারা-৪১১/৪১৩ পেনাল কোড রুজু করা হয়।

(ডিসি/এসপি/সেপ্টেম্বর ২৭, ২০২১)