ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সালথায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

২০২১ সেপ্টেম্বর ২৭ ১৮:৪৯:১৬
সালথায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধি : ফ‌রিদপু‌রের সালথায় দুই কে‌জি গাঁজা ও ৬০ পিস ইয়াবা ট‌্যাব‌লেটসহ দুই মাদক ব‌্যবসায়ী‌কে আটক ক‌রে‌ছে সালথা থানা পু‌লিশ। রবিবার (২৬ সে‌প্টেম্বর) দিবাগত রা‌তে উপ‌জেলার বাউশখালী এলাকা থে‌কে তা‌দের আটক করা হয়।

আটককৃতরা হ‌লেন, উপ‌জেলার বল্লভদী ইউ‌নিয়‌নের বাউশখালী গ্রা‌মের মৃত মোসলেম ফ‌কি‌রের ছে‌লে ফ্লাট ফ‌কির (৩৪) এবং কলাগা‌ছিয়া গ্রা‌মের ইলিয়াস মাতুব্ব‌রের ছে‌লে রা‌জিব হো‌সেন (২০)।

সালথা থানা পু‌লিশ সু‌ত্রে জানা যায়, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ আ‌সিকুজ্জামা‌নের দিক নি‌র্দেশনা ও নেতৃ‌ত্বে এসআই মিজানুর রহমান এবং এএসআই মোবারক হো‌সেনসহ সালথা থানা পু‌লি‌শের এক‌টি চৌকশ দল অ‌ভিযান চা‌লি‌য়ে উপ‌জেলার বল্লভ‌দী ইউ‌নিয়‌নের বাউষখালী এলাকা থে‌কে দুই কে‌জি গাঁজা ও ৬০ পিস ইয়াবা ট‌্যাব‌লেটসহ মাদক ব‌্যবসায়ী ফ্লাট ফ‌কির (৩৪) ও রা‌জিব হো‌সেন (২০) কে আটক ক‌রে।‌ এসময় তা‌দের কা‌ছে থাকা তিন‌টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটকৃতদের নিয়‌মিত মামলা রুজু ক‌রে ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ আ‌সিকুজ্জামান ব‌লেন, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে আমরা দুই মাদক ব‌্যবসায়ী‌কে আটক কর‌তে সক্ষম হ‌য়ে‌ছি। এই বিষ‌য়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হ‌য়ে‌ছে। আটককৃত‌দের ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

(এন/এসপি/সেপ্টেম্বর ২৭, ২০২১)