ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

নোয়াখালীতে ‘সুবর্ণ ব্লাড ফাউন্ডেশন’র চতুর্থ বর্ষপূর্তি পালিত

২০২১ সেপ্টেম্বর ২৭ ১৮:৫০:৫০
নোয়াখালীতে ‘সুবর্ণ ব্লাড ফাউন্ডেশন’র চতুর্থ বর্ষপূর্তি পালিত

ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো নোয়াখালীর সুবর্ণচরে বিনামূল্য রক্তদানকারী সামাজিক সংগঠন ‘সুবর্ণ ব্লাড ফাউন্ডেশন’ এর চতুর্থ বর্ষপূর্তি ও সেচ্ছাসেবীদের মিলনমেলা অনুষ্ঠান।

সোমবার (২৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে চারটায় উপজেলার চরজুবিলী মোরশেদ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে শুরুতে কেক কেটে সংগঠনটির দ্বিতীয় বর্ষপূতি উদযাপন উদ্বোধন করেন সুবর্ণ ব্লাড ফাউন্ডেশনের উপদেষ্ঠা আলহাজ এ্যাডভোকেট ওমর ফারুক, অতিথিদের ক্রেস্ট প্রদান এবং অতিথিদের বক্তব্য ও সংগঠনের সেরা রক্তদাতা, রক্ত সংগ্রাহকসহ নানা অবদানের জন্য সংগঠনের দায়িত্বরতদের মধ্যে সম্মাননা ক্রেস্ট দেন।
অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিলো বাংলাদেশে দ্বিতীয় সর্বোচ্চ রক্তদাতা (১২০ বার) সম্মাননা।

স্বেচ্ছায় করবো রক্তদান আমাদের রক্তে বাচুক প্রাণ এই স্লোগান নিয়ে একশোর অধিক সেচ্ছাসেবীর সমন্বয়ে গঠিত সংগঠনে তিনবছরে দুই হাজার তিনশ পঞ্চাশ ব্যাগ রক্ত দিয়েছেন।

সুবর্ণ ব্লাড ফাউন্ডেশনের সভাপতি নজরুল ইসলাম খান এর সভাপতিত্বে, সংগঠনটির সদস্য ওমর ফারুক সুমনের সঞ্চালনায় ও সাধারণ সম্পাদক মোঃ আজহার উদ্দিন রাব্বি তত্ত্বাবধান বর্ষপূতি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সুবর্ণচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুর রহমান, প্রধান বক্তার বক্তব্য রাখেন, সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, অ্যাডভোকেট মোঃ ওমর ফারুক।

বিশেষ অতিথি ছিলেন, শহীদ জয়নাল আবেদিন সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক শিমুল চন্দ্রদাস, শিক্ষক মো. আবদুল মালেক,মো. মহিউদ্দিন,সাংবাদিক আব্দুল বারী বাবলু,মুজাহিদুল ইসলাম সোহেল, ইমাম উদ্দিন সুমন প্রমূখ। অনুষ্ঠানে সংগঠনের সদস্য শুভানুধ্যায়ী,দাতা ও উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

(এস/এসপি/সেপ্টেম্বর ২৭, ২০২১)