ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

টাঙ্গাইলে ওসির কল্যাণে সিনিয়র সিটিজেন ফিরে পেলেন পরিবার 

২০২১ সেপ্টেম্বর ২৭ ১৯:০৩:৪৩
টাঙ্গাইলে ওসির কল্যাণে সিনিয়র সিটিজেন ফিরে পেলেন পরিবার 

মোঃ সিরাজ আল মাসুদ, টাঙ্গাইল : শনিবার সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ে মহাসড়কের পাশে অজ্ঞান অবস্থায় একসিনিয়র সিটিজেনকে পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়রা গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানান।

চেয়ারম্যান বিষয়টি কালিহাতী থানাকে অবহিত করলে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ও থানার ফেইসবুক আইডি থেকে ওই বৃদ্ধার সন্ধান চেয়ে তার ছবি পোস্ট করে থানা পুলিশ। স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে তার জ্ঞান ফিরলে জানা যায় তার নাম সামসুল হক (৭৫)। বাড়ি বরগুনা জেলার আমতলী থানার চরভোংগা গ্রামে। তিনি ঢাকা থেকে বাড়ি যাওয়ার সময় ভূল করে ট্রেনে উঠে পড়েন এবং বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় রেলস্টেশনে নেমে হারিয়ে যান ও মহাসড়কের পাশে অজ্ঞান হয়ে পড়ে থাকেন ।

পরেসিনিয়র সিটিজেনেরপরিচয় পেয়ে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান চিকিৎসা শেষে রোববার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় কালিহাতী থানা থেকে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করেন।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, স্থানীয় জনপ্রতিনিধির কাছ থেকে জানতে পেরে তাকে উদ্ধার করি ও অচেতন অবস্থায়সিনিয়র সিটিজেনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

থানার ফেইসবুক আইডি থেকে ওই বৃদ্ধার সন্ধান চেয়ে তার ছবি পোস্ট করি। জ্ঞান ফেরার পর ঠিকানা নিয়ে তার এলাকার জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ করি। জনপ্রতিনিধিদের মাধ্যমে তার পরিবারকে বিষয়টি জানানো হলে তার ছেলে কালিহাতী থানায় আসেন। পরে রোববার বিকেলে ওইসিনিয়র সিটিজেনকে থানা পুলিশের পক্ষ থেকে তার ছেলের নিকট তুলে দেয়া হয়।

(এসএম/এসপি/সেপ্টেম্বর ২৭, ২০২১)