ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » পাশে দাঁড়াই » বিস্তারিত

চিকিৎসার অর্থ নেই হতদরিদ্র ট্রাক শ্রমিক শিমুলের

২০২১ অক্টোবর ১৭ ১৭:৫৬:৩৩
চিকিৎসার অর্থ নেই হতদরিদ্র ট্রাক শ্রমিক শিমুলের

অরিত্র কুণ্ডু, ঝিনাইদহ : ট্রাক শ্রমিক শিমুল হোসেন অর্থের অভাবে চিকিৎসা হতে পারছে না। এক সড়ক দুর্ঘটনায় তার দুই পা মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনীয় অর্থ জোগাড় করছে পারছি না শিমুলের পরিবার। তিনি ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের বাদপুকুরিয়া গ্রামের মৃত রবিউল ইসলামের ছেলে। পিতার ইন্তেকালের পর শিমুল হলিধানী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে নানা বাড়িতে মায়ের সাথে বসবাস করতো।

কর্ম-জীবনে ১০ বছর মটর শ্রমিকের কাজ করছে। মা, স্ত্রী সন্তানসহ পরিবারের মোট ৫ জন সদস্য। পরিবারে একমাত্র উপার্জনক্ষম ছিল শিমুল। গত ৮ অক্টোবর ট্রাকের বদলি হেলপার হিসেবে বগুড়ায় যায় শিমুল। সেখানে পৌছালে ট্রাকটি দূর্ঘটনার স্বীকার হয়। এতে ট্রাক চালক সাধুহাটির ইদ্রিস আলী ঘটনাস্থলেই নিহত হন। ভাগ্যক্রমে বেঁচে যান শিমুল। কিন্তু তার দুইটি পা ক্ষতিগ্রস্থ হয়। ডান পায়ের হাটু থেতলে গেছে। পায়ের গোড়ালি ও বেশির ভাগ মাংশ বিছিন্ন হয়ে গেছে।

চিকিৎসার অভাবে বর্তমানে তার পায়ের ক্ষত স্থানে পচন ধরেছে। চিকিৎসকরা জানিয়েছেন দ্রুত অপারেশন করতে। কিন্তু অপারেশন করা ও ওষুধ কেনার অর্থ নেই তার। ফলে তিনি সমাজের বিত্তবানদের কাছে চিকিৎসার জন্য প্রয়োজনীয় অর্থ সাহায্য চেয়েছেন। শিমুলের সঙ্গে যোগাযোগঃ মোবাইল-০১৩০৯৮২৮৯৩০ (বিকাশ)।

(একে/এসপি/অক্টোবর ১৭, ২০২১)