ঢাকা, শুক্রবার, ১ জুলাই ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

ফরিদপুর প্রেসক্লাবের কার্যনিবাহী কমিটির বার্ষিক নির্বাচন কাল 

২০২১ ডিসেম্বর ২৬ ১৭:০৮:০৫
ফরিদপুর প্রেসক্লাবের কার্যনিবাহী কমিটির বার্ষিক নির্বাচন কাল 

দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির বার্ষিক নির্বাচন আগামীকাল সোমবার ফরিদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে মোট ১৮ টি পদের জন্য প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন।নির্বাচন সকাল ৯ টা থেকে বেলা একটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

সভাপতি পদে নির্বাচন করছেন কবিরুল ইসলাম সিদ্দিকী ও আশীষ পোদ্দার বিমান। সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন মশিউর রহমান খোকন ও মাহবুবুল ইসলাম পিকুল, সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাজ্জাদ হোসেন রনি, সঞ্জীব দাস, শেখ ফয়েজ আহমেদ ও সেলিম মোল্লা, সহ-সাধারণ সম্পাদক পদে মফিজুর রহমান শিপন ও মনিরুল ইসলাম টিটু অর্থ সম্পাদক পদে শেখ মনির হোসেন ও বিভাষ দত্ত।

সদস্য পদে নির্বাচন করছেন হাসানুজ্জামান, সিরাজুল ইসলাম, নুরুল ইসলাম আনজু, এসএম জাহিদ, এস এম রুবেল, রুহুল আমিন ও‌ এস এম মাসুদুর রহমান তরুন।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাঁচটি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নির্বা চিত হয়েছেন দপ্তর সম্পাদক মোঃ আসাদুল হক,(আসাদ) প্রচার ও প্রকাশনা সম্পাদক আবিদুর রহমান নিপু, সাহিত্য সংস্কৃতি সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, তথ্য প্রযুক্তি ও পাঠাগার সম্পাদক মুইজজুর রহমান রবি এবং ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছেন মানিক কুমার দাস ।

এতে নির্বাচন কমিশনার এর দায়িত্বে রয়েছেন শফিকুল ইসলাম মনি নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন রেজাউল করিম ও শেখ সাইফুল ইসলাম অহিদ। নির্বাচন কমিশনার রেজাউল করিম জানান ইতোমধ্যে সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন করার জন্য ভোটের সমস্ত প্রস্তুতি আয়োজন করা হয়েছে । ভোটাররা এবং সম্মানিত সদস্যবৃন্দ শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করতে পারবে। এছাড়া ভোট প্রদানের সুবিধার্থে জন্য একাধিক বুথ স্থাপন করা হয়েছে।

আশা করা যাচ্ছে অত্যন্ত আনন্দঘন এবং শান্তিপূর্ণ পরিবেশে এ নির্বাচন সম্পন্ন হবে। নির্বাচন সমাপ্ত হবার পর বিকাল তিনটা থেকে ভোট গণনা শুরু হবে। এবং ফলাফল ঘোষণা করা হবে। এ বছর নির্বাচনে ১০২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

(ডিসি/এসপি/ডিসেম্বর ২৬, ২০২১)