ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত

‘স্বাস্থ্যবিধি মেনে করোনাকালিন খেলাধুলা পরিচালনা করবো’

২০২২ জানুয়ারি ১৭ ২০:০৪:৩২
‘স্বাস্থ্যবিধি মেনে করোনাকালিন খেলাধুলা পরিচালনা করবো’

স্টাফ রিপোর্টার, গাজীপুর : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে যতটুকু সম্ভব দর্শকবিহীন ও কম দল নিয়ে করোনাকালিন খেলাধুলা পরিচালনা করতে চাই।

সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে গাজীপুরের সালনা নাসির উদ্দিন মেমোরিয়াল স্কুল এন্ড কলেজ মাঠে অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী ওইসব কথা বলেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মন্ডল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জীব মল্লিক বাবু, আওয়ামী লীগের সদস্য মোঃ ফজলুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, ইতোপূর্বে যখন করোনা পরিস্থিতি স্বাভাবিক ছিল তখন দর্শকের উপস্থিতিতে খেলা পরিচালিত হয়েছে। কিন্তু বর্তমানে করোনা পরিস্থিতি অনেকটা দশকের দিকে যাচ্ছে তাই যথাসম্ভব কম সংখ্যক দল নিয়ে সকল খেলা পরিচালনা করতে চাই।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে ৫শ অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে গাজীপুর সদর উপজেলার ইওনো এসএম তানভীর সাদিক এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(এসআর/এএস/জানুয়ারি ১৭, ২০২২)