ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

সিনেমার শুটিং করতে বাংলাদেশে এলেন পার্নো মিত্র

২০২২ জানুয়ারি ১৮ ১৭:১৪:৫৩
সিনেমার শুটিং করতে বাংলাদেশে এলেন পার্নো মিত্র

বিনোদন ডেস্ক : বেশ কয়েকদিন হলো নওগাঁ জেলার আত্রাই উপজেলার পতিসরে সরকারি অনুদানের ‘বিলডাকিনী’ সিনেমার শুটিং শুরু হয়েছে। আজ ১৮ জানুয়ারি সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে বাংলাদেশে এসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র।

সদ্য করোনা থেকে মুক্ত হয়ে অভিনেত্রী শুটিংয়ে যোগ দিলেন। এ তথ্য নিশ্চিত করেছেন ছবির পরিচালক ফজলুল কবীর তুহিন।

তিনি বলেছেন, ‘করোনা পজিটিভ হওয়ায় কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র শুটিংয়ে অংশগ্রহণ করতে পারেননি এতোদিন। কিন্তু তার সঙ্গে যোগাযোগ ছিল সবসময়। অবশেষে আজকে বাংলাদেশে এসেছেন তিনি। কাল থেকে তার অংশের শুটিং শুরু করবো। আশা করছি খুব তাড়াতাড়ি কাজ শেষ করতে পারব।’

পরিচালক আরও বলেন, ‘তাকে ছাড়াই আমি আমার ছবির শুটিং শুরু করি কয়েকদিন আগে। নওগাঁ জেলার বিভিন্ন লোকেশনে শুটিং চলবে আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত যদি কোনো সমস্যা না হয়। সরকারি স্বাস্থ্যবিধি মেনে কাজ করছি। আমাদের সঙ্গে মোশাররফ করিমসহ আরও যারা অভিনয়শিল্পী আছেন তারা চলে এসেছেন।’

কথাসাহিত্যিক নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে তৈরি করা হয়েছে এ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া ছবিটিতে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। ছবিটি সরকারি অনুদানের পাশাপাশি সহযোগী প্রযোজনায় থাকবে ডাটা সলিউশন।

এদিকে পরিচালক ফজলুল কবীর তুহিন এর আগে ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত ‘গাঙকুমারী’ সিনেমা শুটিং শেষ করেছেন। এতে অভিনয় করেন তারিক আনাম খান, মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই।

(ওএস/এসপি/জানুয়ারি ১৮, ২০২২)