ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » অগ্নিকন্যা » বিস্তারিত

বরিশাল বিভাগীয় পর্যায়ের শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান

২০২২ ফেব্রুয়ারি ১৩ ১৮:৪২:১৮
বরিশাল বিভাগীয় পর্যায়ের শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কর্মসূচীর আওতায় বরিশাল বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের রবিবার বেলা এগারোটায় পুরস্কার বিতরন করা হয়েছে।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল পদ্ধতিতে উদ্বোধণ করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা।

মহিলা বিষয়ক অধিদপ্তর বরিশালের আয়োজনে ও বিভাগীয় কমিশনার কার্যলয়ের সহযোগিতায় বরিশাল সার্কিট হাউজ ধাঁনসিড়ি মিলনায়তনের সভা কক্ষে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান। বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মুহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদার, মহিলা বিষয়ক অধিদপ্তরের মহা-পরিচালক ফরিদা পারভীন।

বরিশাল প্রান্তে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. ওয়াহেদুর রহমান, বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দার, জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন পিপিএম।

অনুষ্ঠানে বিভাগীয় পর্যায়ে পাঁচ ক্যাটাগরিতে পাঁচজন শ্রেষ্ঠ ও পাঁচজন রানার আপ জয়িতাসহ ৩০জনকে সম্মাননা ক্রেস্ট, সনদ ও আর্থিক সহযোগীতা প্রদান করা হয়। শ্রেষ্ঠ জয়িতারা হচ্ছেন-অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনকারী পটুয়াখালী সদর উপজেলার বুলবুল নারগিস, শিক্ষা ও চাকরিক্ষেত্রে সাফল্য অর্জনকারী বরিশাল জেলার উজিরপুর উপজেলার এনএম সিদ্দিকা খানম, সফল জননী বরিশাল জেলার মুলাদী উপজেলার সামছুন্নাহার, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করে ঘুরে দাঁড়ানো বরিশাল সিটি কর্পোরেশনের হাটখোলা এলাকার জেসমিন আক্তার ও সমাজ উন্নয়নে অমসামান্য অবদান রাখা বরিশাল সিটি কর্পোরেশন এলাকার রহিমা সুলতানা কাজল। এছাড়াও পাঁচ ক্যাটাগরিতে পাঁচজন রানার আপসহ বিভাগের বিভিন্ন জেলার ৩০জন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে।

(টিবি/এসপি/ফেব্রুয়ারি ১৩, ২০২২)